Couple Death: কলকাতায় বেড়াতে এসে অস্বাভাবিক মৃত্যু

Couple Death

জাস্ট দুনিয়া ব্যুরো: সুদূর রাজস্থান থেকে কলকাতায় বন্ধুর বাড়িতে বেড়াতে এসেছিলেন দীনেশ কালোয়ার ও সঙ্গীতা লাল। জানা যাচ্ছে প্রেমিক-প্রেমিকা (Couple Death) ছিলেন তাঁরা। কলকাতার কার্ল মার্কস সরণিতে বন্ধুর ফ্ল্যাটে উঠেছিলেন। বন্ধুর নাম রঞ্জিত সাউ। বন্ধুকে বলেছিলেন তাঁরা কলকাতায় বেড়াতে এসেছেন। কয়েকদিন থেকে ফিরে যাবেন। একটি থাকার জায়গার ব্যবস্থা করে দেওয়ার অনুরোধ জানিয়েছিলেন তাঁরা তাঁদের বন্ধুকে। সেই মতো রঞ্জিত সাউ তাঁদেরই ফাঁকা পড়ে থাকা একটি ফ্ল্যাট থাকার জন্য খুলে দিয়েছিলেন। ১৩ জুন দুপুরের পর থেকে তাঁদের আর ঘরের বাইরে দেখা যায়নি বলে ফ্ল্যাটের অন্যান্য বাসিন্দাদের দাবি।

দু’দিন পর ১৫ জুন দুপুর থেকেই ওই ফ্ল্যাটের আশপাশ থেকে পঁচা গন্ধ বেরতে শুরু করে। প্রতিবেশিরা খবর দেন ফ্ল্যাটের মালিক রঞ্জি সাউকে। রঞ্জিত এসে বার বার দরজায় ধাক্কা দিলেও কেউ খোলেনি। তাতেই সন্দেহ তৈরি হয় ভিতরে কিছু ঘটার। খবর দেওয়া হয় পুলিশে। দক্ষিণ বন্দর থানার পুলিশ এসে দরজা ভেঙে মৃত অবস্থায় উদ্ধার করে যুগলকে।

জানা যাচ্ছে মৃত দেহ দুটো কালো হয়ে গিয়েছিল। কিন্তু কেন তাঁরা আত্মহত্যার পথ বেছে নিলেন তা খতিয়ে দেখছে পুলিশ। আদৌ আত্মহত্যা কিনা সেটাও খতিয়ে দেখা হচ্ছে। নাকি এই মৃত্যুর পিছনে অন্য কোনও কারণ রয়েছে। তবে জানা গিয়েছে, দু’জনের সম্পর্ক নিয়ে দুই পরিবারে অশান্তি চলছিল। দীনেশ রাজস্থানের হলেও সঙ্গীতা ছিলেন দক্ষিণ ভারতীয়। চেন্নাইয়ের বাসিন্দা।

সঙ্গীতার বাবা-মা তাঁর দেহ নিতে অস্বীকার করেছে। বক্তব্য তাঁদের মেয়ে অনেক আগেই তাঁদের কাছে মরে গিয়েছে। তাঁর পরিবারের তরফে পুলিশকে জানানো হয়েছে, সঙ্গীতা একজন বিবাহিত পুরুষের সঙ্গে সম্পর্কে ছিলেন। যা পরিবার কোনওভাবেই মেনে নিতে পারেনি। সে কারণে প্রেমিকের সঙ্গে পালিয়ে বেড়াচ্ছিলেন বলেই মনে করা হচ্ছে। বড় কোনও ক্ষতির আশঙ্কাতেই এই আত্মহত্যা কিনা খতিয়ে দেখা হচ্ছে।

দুবাইয়ে চাকরী করতেন দীনেশ। দীনেশ রাজস্থান হয়ে সঙ্গীতাকে নিয়ে কলকাতায় এলেন নাকি সরাসরি কলকাতায় এলেন এবং সঙ্গীতা একা এলেন তা জানা যায়নি। সঙ্গীতা রাজস্থানে কী করতেন সেটাও পরিষ্কার নয়। সব মিলে পুরো বিষয়টি নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। এর মধ্যেই খবর দেওয়া হয়েছে মৃতদের পরিবারকে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle