করোনার কামড়ে এ রাজ্যে মৃত ৫, আক্রান্ত এখনও পর্যন্ত ৩৭ জন

করোনার কামড়ে এ রাজ্যে মৃত ৩, আক্রান্ত এখনও পর্যন্ত ২৭করোনার কামড়ে এ রাজ্য

জাস্ট দুনিয়া ডেস্ক: করোনার কামড়ে এ রাজ্যে মৃত ৫, আক্রান্ত এখনও পর্যন্ত ৩৭ জন, মঙ্গলবার সন্ধ্যায় এমন বিবৃতিই প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর।

এ দিন রাতে যদিও স্বাস্থ্য দফতর সূত্রে জানা গিয়েছে, রাজ্যে  ১১ জন আরও আক্রান্তের সন্ধান মিলেছে। তাঁদের মধ্যে মৃত্যু হয়েছে দু’জনের। রাজ্য স্বাস্থ্য দফতরের ওই সূত্রের দাবি, হাওড়ার এক বেসরকারি হাসপাতালে এ দিন রাতে মৃত্যু হয়েছে ১ করোনা আক্রান্তের।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

কলকাতার এনআরএস মেডিক্যাল কলেজে এ দিন এক প্রৌঢ়ের মৃত্যু হয়েছে।  তিনিও করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিলেন। তাঁর লালারসের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। তবে সেই রিপোর্ট আসার আগেই তাঁর মৃত্যু হয়। পরে রিপোর্ট এলে জানা যায়, তাঁর দেহেও করোনা-সংক্রমণ হয়েছিল।

আলিপুরের সেনা হাসপাতালের কর্নেল পদমর্যাদার যে চিকিৎসক করোনা-আক্রান্ত তাঁর পরিবারের তিন জন (স্ত্রী, ছেলে,মেয়ে)-এর লালারসের নমুনা এ দিন পজিটিভ পাওয়া গিয়েছে। তাঁরাও ভর্তি সেনা হাসপাতালে।

আরজি কর হাসপাতালে ভর্তি রয়েছেন এক মহিলা। তাঁর নমুনাও এ দিন পজিটিভ পাওয়া গিয়েছে বলে নাইসেড সূত্রে খবর।

দমদমের একটি বেসরকারি হাসপাতালে এক প্রৌঢ়া ভর্তি রয়েছেন। তাঁর দেহেও মিলেছে কোভিড-১৯-এর উপস্থিতি। জানা গিয়েছে, তিনি সম্প্রতি ইটালি গিয়েছিলেন। তাঁর স্বামীও হাসপাতালে পর্যবেক্ষণে রয়েছেন।

অন্য দিকে, হুগলির শ্রীরামপুরে ওয়ালশ হাসপাতালে ভর্তি দু’জনের দেহেও সংক্রমণের হদিশ মিলেছে।

এগরায় যাঁদের পর্যবেক্ষণে রাখা হয়েছিল, তাঁদের মধ্যে আরও এক জনের রিপোর্ট এ দিন পজিটিভ পাওয়া গিয়েছে। তিনি এগরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালেই চিকিৎসাধীন।

 


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)