College Fest পিছিয়ে গেল সুরেন্দ্রনাথ কলেজের সোশ্যাল

College Fest

জাস্ট দুনিয়া ডেস্ক: College Fest পিছিয়ে গেল সুরেন্দ্রনাথ কলেজে। আগামী ৭ এবং ৮ জুন কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে সুরেন্দ্রনাথ কলেজের সোশ্যাল ছিল। কিন্তু অনিবার্য কারণবশত তা স্থগিত করা হল বলে বৃহস্পতিবার নোটিস দিয়েছেন কলেজের অধ্যক্ষ।

নেতাজি ইনডোরে আগামী ৭ এবং ৮ জুন সুরেন্দ্রনাথ কলেজের ফেস্টে গান গাওয়ার কথা ছিল জুবিন এবং সুনিধির। কিন্তু এ দিন একটি বিবৃতি প্রকাশ করে বলা হয়, নেতাজি ইনডোরে সরকারি অনুষ্ঠান রয়েছে ওই দু’দিন। সে কারণে পরবর্তী দিন ঘোষণা না হওয়া পর্যন্ত কলেজ ফেস্ট স্থগিত রাখা হল। ইনডোরে ওই দু’দিন শিক্ষা দফতরের অনুষ্ঠান আছে বলে জানা গিয়েছে নবান্ন সূত্রে।

তবে অনেকেই এই অনুষ্ঠান স্থগিতের নেপথ্যে নজরুল মঞ্চের ঘটনা রয়েছে বলে মনে করছেন। তাঁদের মতে, নজরুল মঞ্চে গুরুদাস কলেজের ফেস্টে লাইভ শো করার পরেই মারা যান গায়ক কেকে। ওই ঘটনায় নজরুল মঞ্চ কর্তৃপক্ষ এবং আয়োজকদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ উঠেছে। এমনকি, আসন সংখ্যার চেয়ে অনেক বেশি দর্শক ঢুকে পড়েছিলেন বলেও অভিযোগ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

College Fest

সেই আবহেই তৃণমূলের শীর্ষ নেতৃত্ব দলের ছাত্র সংগঠন টিএমসিপিকে নির্দেশ দেন, আপাতত কলেজ ফেস্ট নজরুল মঞ্চে করা যাবে না। শুধু তাই নয়, কলেজের ফেস্টে বাইরের কাউকেই ঢুকতে দেওয়া উচিত নয় বলেও দল জানিয়ে দেয় ছাত্র সংগঠনকে। এ দিন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুও জানিয়ে দেন, কলেজ ফেস্টের আগে ওই সব কলেজের কর্তৃপক্ষের সঙ্গে কথা বলবে সরকার। বিষয়টি নজরে রাখা হবে।

সেই আবহে সুরেন্দ্রনাথের সোশ্যাল পিছিয়ে দেওয়ায় জল্পনা তৈরি হয়েছে। তবে কি নেপথ্যে কেকে-র মৃত্যু? প্রশ্ন উঠছে।

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle