BJP Worker Death অমিত শাহর বঙ্গ সফরের মাঝেই ঘটনা

BJP Worker Death

জাস্ট দুনিয়া ব্যুরো: এই মুহূর্তে পশ্চিমবঙ্গ সফরে রয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তার মধ্যেই BJP Worker Death বড় প্রশ্ন তুলে দিল। কাশীপুর বিজেপির যুব মোর্চার নেতা অর্জুন চৌরাসিয়ার দেহ উদ্ধার হল রেল কোয়ার্টারের একটি পরিত্যক্তর ঘর থেকে। সেখানে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।দলের কর্মীর রহস্যমৃত্যুর খবর ইতিমধ্যেই পৌঁছেছে বাংলা সফরতরত অমিত শাহ-র কাছে। বৃহস্পতিবারই কলকাতায় পা রেখেছেন শাহ। তাঁকে বিমান বন্দরে অভ্যর্থনা জানাতেও যাওয়ার কথা ছিল অর্জুনের। ২০০ বাইকের র‍্যালির ব্যবস্থায় ব্যস্ত ছিলেন তিনি। কিন্তু বৃহস্পতিবার থেকেই নিখোঁজ হয়ে যান অর্জুন।

অভিযোগ অর্জুনকে হুমকি দিচ্ছিল তৃণমূল। তাদের দলেরই দুষ্কৃতীরাই অর্জুনকে খুন করেছে বলে অভিযোগ ওঠে এলাকা বিজেপির তরফে। উত্তর কলকাতা জেলা বিজেপির  সভাপতি কল্যান চৌবে জানিয়েছেন, উত্তরবঙ্গ সফর সেরে কলকাতায় ফিরেই অর্জুনের বাড়ি যাওয়ার পরিকল্পনা রয়েছে অমিত শাহ-র। তিনি বলেন, ‘‘গতকাল থেকেই নিখোঁজ ছিল অর্জুন। থানায়ও যাওয়া হয়েছিল। আর আজ দেহ উদ্ধার হল।

অর্জুনের পরিবারের তরফে অভিযোগ, পুলিশে অভিযোগ জানাতে গেলেও তারা গুরুত্ব দেয়নি। অর্জুনের দেহ উদ্ধার করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিশকে। সিবিআই তদন্ত চাইছে পরিবার। এদিকে অর্জুনের মৃত্যুর খবর পেয়ে বিমান বন্দরে তাঁকে ঘিরে যাবতীয় অনুষ্ঠান বাতিল করা নির্দেশ দিয়েছেন তিনি।

জানা যাচ্ছে এদিন যখন অর্জুনের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় তখন তাঁর পা মাটি ছুঁয়ে ছিল। যে কারণেই খুনের অভিযোগ আরও জোড়াল হয়ে উঠছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)