ফিরহাদ হাকিমের ভিডিও ফাঁস করে কমিশনে গেল বিজেপি

ফিরহাদ হাকিমের ভিডিও ফাঁসফিরহাদ হাকিম

জাস্ট দুনিয়া ব্যুরো: ফিরহাদ হাকিমের ভিডিও ফাঁস করল বিজেপি। ষষ্ঠ দফার ভোট গ্রহনের ঠিক আগে এই ঘটনায় দু’পক্ষের মধ্যেই তৈরি হয়েছে চাপা উত্তেজনা। যে ভিডিওতে ফিরহাদ হাকিমকে দেখা যাচ্ছে কেন্দ্রীয় বাহিনী ও বিজেপির বিরুদ্ধে অশালীন মন্তব্য করতে। ফিরহাদের একটি রোড শো-র ভিডিও হঠাৎই সামনে নিয়ে আসেন দিল্লির বিজেপি বিধায়ক তেজিন্দর পাল সিং বাগ্গা।

১ মিনিট ২৫ সেকেন্ডের এই ভিডিও পোস্ট করে তিনি লেখেন, ‘‘তৃণমূল নেতা ও কলকাতার প্রাক্তন মেয়রের মন্তব্যের শেষ ২৪ সেকেন্ড শুনুন। ভোট যেতে দাও… (গালাগালি দিয়ে) সিআইএসএফ-এর বিরুদ্ধে ব্যবস্থা নেব। এই সেই নেতা যে কলকাতা বন্দর এলাকাকে মিনি পাকিস্তান বলে ব্যখ্যা করেছিলেন।’’

এর পর বিজেপির তরফে তাঁকে নির্বাচনী প্রচার থেকে সরানোর দাবি করা হয়। নির্বাচন কমিশনের কাছে এই দাবি নিয়ে হাজির হন বিজেপি নেতা স্বপন দাশগুপ্ত ও শিশির বাজোরিয়া। নির্বাচন কমিশনের তরফে এখনও কোনও বক্তব্য পাওয়া যায়নি বিষয়টি নিয়ে।

এই ভিডিও-র সত্যতা যাচাই করেনি জাস্ট দুনিয়া। তবে সেই ভিডিওতে স্পষ্ট শোনা যাচ্ছে এবং দেখা যাচ্ছে কে কী বলছেন। যা এখন বড় হাতিয়ার বিজেপির। রাজ্যে এখনও তিন দফার ভোট বাকি। ২২ এপ্রিল ষষ্ঠ দফার ভোট। বিজেপি এটাকে আক্রমণাত্মক ও গনতন্ত্র বিরোধি মন্তব্য বলে ব্যাখ্যা করছে।

যদিও তৃণমূলের পক্ষ থেকে এই ভিডিওর সত্যতা মেনে নেওয়া হয়নি। ফিরহাদ নিজেই জানিয়েছেন, এই ভিডিও ভিত্তিহীন। বিজেপি করছে। কখনও ভিডিও তো কখনও অডিও, কখনও তৃণমূল তো কখনও বিজেপি, ফাঁস হয়েই চলেছে। আর যার উপর দাঁড়িয়ে চলছে আক্রমণ পাল্টা আক্রমণ। বিজেপি একধাপ এগিয়ে শীলতকুচিকে টেনে এনেছে। তাদের দাবি মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রীয় বাহিনীকে ঘেরাওয়ের কথা বলার পরই শীতলকুচির মতো মর্মান্তিক ঘটনা ঘটে। এরকম উসকানিমূলক মন্তব্যে আবার তেমন ঘটতে পারে বলে তারা আশঙ্কা করছে।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)