Anubrata Mandal ১৭ দিন পর ছাড়া পেলেন, গেলেন নিউটাউনে

Anubrata Mandal

জাস্ট দুনিয়া ডেস্ক: Anubrata Mandal ১৭ দিন পর ছাড়া পেলেন হাসপাতাল থেকে। এই ১৭ দিন তিনি এসএসকেএম হাসাপাতালেই ভর্তি ছিলেন। গত ৬ এপ্রিল বীরভূমের তৃণমূল জেলা সভাপতি বুকে অস্বস্তি নিয়ে এই হাসপাতালে আসেন। সঙ্গে সঙ্গেই তাঁকে উডবার্ন ওয়ার্ডে ভর্তি করে নেওয়া হয়। শুক্রবার তাঁকে সেখান থেকেই ছাড়া হয়েছে। হাসপাতাল থেকে সোজা অনুব্রত তাঁর নিউটাউনের বাড়িতে গিয়ে উঠেছেন।

চিকিৎসকেরা জানিয়েছেন, অনুব্রতের হার্টে দু’টি ব্লকেজ রয়েছে। সে জন্য তাঁর আরও কিছু পরীক্ষানিরীক্ষার প্রয়োজন রয়েছে। সেই সব পরীক্ষার রিপোর্ট হাতে পেয়েই তবে চিকিৎসায় পরবর্তী পদক্ষেপ করবেন চিকিৎসকেরা। আপাতত সম্পূর্ণ বিশ্রামের পরামর্শ দেওয়া হয়েছে অনুব্রতকে। ঠিক চার সপ্তাহ পরে এসেএসকেএম হাসপাতালে এসে ফের তাঁকে চেকআপ করাতে হবে বলে জানানো হয়েছে হাসপাতাল কর্তৃপক্ষের তরফে।

গত ৫ এপ্রিল বোলপুর থেকে কলকাতায় এসেছিলেন অনুব্রত। তার পরের দিনি তাঁকে সিবিআই নিজাম প্যালেসে গরুপাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল। কিন্তু পরের দিন অর্থাৎ ৬ এপ্রিল অনুব্রত অস্বস্তি বোধ করেন শরীরে। সে কারণে গাড়ি নিয়ে সো জা চলে যান এসএসকেএম হাসপাতালে। সেখানে উডবার্ন ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি।

Anubrata Mandal

স্লিপ অ্যাপনিয়া শ্বাসকষ্ট-সহ একাধিক শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অনুব্রত। কিন্তু টানা বুকে ব্যথা এবং হাঁটলেই হাঁফ ধরে যাওয়ার সমস্যা রয়েছে। সেই সমাধান না হওয়ায় চিকিৎসকরা সিটি এনজিওর সিদ্ধান্ত নেন। বুধবার এসএসকেএম থেকে রামরিক হাসপাতালে নিয়ে গিয়ে তার সিটি এনজিও করা হয়। সেই রিপোর্টে তাঁর হার্টে ব্লকেজ ধরা পড়ে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)