সব মৃত্যু করোনায় নয়, এখনও পর্যন্ত রাজ্যে মৃত ৩, আক্রান্ত ৩৭, দাবি মুখ্যমন্ত্রীর

সব মৃত্যু করোনায় নয়সব মৃত্যু করোনায় নয়

জাস্ট দুনিয়া ডেস্ক: সব মৃত্যু করোনায় নয়, বুধবার এমনটাই দাবি করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতী বন্দোপাধ্যায়। একইসঙ্গে তিনি দাবি করেছেন, রাজ্যে এখনও পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৩ জনের। সব মিলিয়ে আক্রান্ত হয়েছেন ৩৭ জন।

এ দিন নবান্নে বিকেল পাঁচটায় নবান্নে সাংবাদিকদের মুখোমুখি হন মুখ্যমন্ত্রী। তার আগেই এ দিন সকালে বেলঘরিয়ার রথতলা লাগোয়া একটি নার্সিংহোমে মারা যান ৫৭ বছরের এক প্রৌঢ়। তাঁর নিয়মিত ডায়ালিসিস চলছিল। আর বিকেলে মৃত্যু হয় পঞ্চসায়রের বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন বৃদ্ধের। ওই দু’জনেই করোনা আক্রান্ত ছিলেন।


এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন

বেসরকারি হিসেবে রাজ্যে করোনায় মৃতের সংখ্যা ৭। মুখ্যমন্ত্রী যদিও সাংবাদিক বৈঠকে বলেন, ‘‘রাজ্যে তিন জনের মৃত্যু হয়েছে। স্বাস্থ্য দফতর নিশ্চিত না করা পর্যন্ত কোনও মৃত্যুকে করোনার কারণে বলা উচিত নয়।’’ তখনও যদিও নয়াবাদের বৃদ্ধের মৃত্যু হয়নি। তিনি আরও জানান, রাজ্যে এখন পর্যন্ত করোনা আক্রান্তের সংখ্যা ৩৭। তিন জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

দেখুন মমতা বন্দ্যোপাধ্যায়ের সাংবাদিক বৈঠক…

রাতে নাইসেডের দেওয়া হিসেব অনুযায়ী এ দিন রাজ্যে আরও ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এঁদের মধ্যে পাঁচ জন স্বভূমি সংলগ্ন বেসরকারি হাসপাতালে, চার জন উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে, দু’জন নাগেরবাজারের বেসরকারি হাসপাতালে, এবং সল্টলেকের বেসরকারি হাসপাতালে মেদিনীপুর মেডিক্যাল কলেজে ও সেনা কমান্ড হাসপাতালে এক জন করে ভর্তি আছেন।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)