অভিনেত্রী পায়েল সরকার বিজেপিতে, পতাকা তুলে দিলেন দিলীপ ঘোষ

অভিনেত্রী পায়েল সরকার বিজেপিতে

জাস্ট দুনিয়া ব্যুরো: অভিনেত্রী পায়েল সরকার বিজেপিতে যোগ দিলেন বৃহস্পতিবার। রাজনীতির ময়দানে প্রতিদিনই কেউ না কেউ যোগ দিচ্ছেন টলিউড পাড়া থেকে। কখনও বিজেপি তো কখনও টিএমসি। কিন্তু অভিনেতা, অভিনেত্রী থেকে পরিচালক—কোনও না কোনও রাজনৈতিক দলে  নাম লিখিয়ে ফেলছেন। বুধবারই তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন, সায়নী ঘোষ, জুন মালিয়া, রাজ চক্রবর্তীসহ একগুচ্ছ বিনোদন জগতের চেনা মুখ। তার আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন রুদ্রনীল ঘোষ, যশসহ অনেকেই। এ বার যোগদানের মঞ্চে পায়েলকে একাই দেখা গেল।

কোনো সভায় তিনি যোগ না দিয়ে তিনি যোগ দিলেন রাজ্য বিজেপির নির্বাচনী কার্যালয়ে। এদিন বাংলায় সভা করতে এসেছেন জেপি নাড্ডা। তাঁর উপস্থিতিতেই পায়েল সরকারের হাতে দলীয় পতাকা তুলে দিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। পায়েলকে এতদিন কখনওই রাজনীতির মঞ্চে সোচ্চার হতে দেখা যায়নি। রাজনৈতিক আলোচনাতেই কখনও গলা ফাঁচাতে দেখা যায়নি। তাঁর রাজনৈতিক দলে যোগদানের আগাম কোনও খবরও ছিল না। তাই এক কথায় পায়েলের বিজেপিতে যোগ দেওয়া অনেকটাই চমক।

প্রশ্ন একটা উঠছেই, এই যে দলে দলে বিজেপি বা তৃণমূলে যাচ্ছেন সিনেমা, সিরিয়াল জগতের জনপ্রিত মুখরা তাঁরা কি আদৌ নির্বাচনে লড়াই করার সুযোগ পাবেন সকলে? না পেলে তাঁদের পরবর্তী পদক্ষেপ বা ভূমিকা কী হবে। পায়েল যোগ দিয়েই জানিয়ে দিয়েছেন তাঁর প্রার্থী হওয়ার ইচ্ছের কথা। অতীতে দেখা গিয়েছে, দলে গুরুত্ব না পেয়ে অভিমানে অনেকেই অনেক দল ছেড়েছেন। কিন্তু রাজনৈতিক লড়াই যে এ বার টলিপাড়াতেও ঢুকে পড়ল ভীষনভাবে তা স্পষ্ট। এমনিতে রাজনৈতিক টানাপড়েন সব সময়ই ছিল সেখানে কিন্তু এ বার দু’দলে ভাগ হয়ে যাওয়ার চিত্র কখনওই দেখা যায়নি। এ বার যেটা হতে চলেছে নির্বাচনের পর।

তবে বিনোদন জগত থেকে রাজনীতিতে যোগ দেওয়া নতুন কোনও ঘটনা নয়। অতীতে কেন্দ্রীয় রাজনীতিতে এরকম দেখা গিয়েছে। সে তিনি জয়া প্রদা হোন বা স্মৃতি ইরানি। বাংলায় তাপস পাল থেকে দেব, দেবশ্রী থেকে মিমি-নুসরত সাফল্যের সঙ্গে নিজেদের দায়িত্ব সামলাচ্ছেন। এখন নতুনদের যাঁর যাঁর দলে কী ভূমিকা হবে সেটাই বড় প্রশ্ন।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)