ভোট প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়, গোসাবা থেকে গেলেন খড়দহ

শান্তিপুরে প্রচারে অভিষেক

জাস্ট দুনিয়া ব্যুরো: ভোট প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায় নেমে পড়লেন কোমর বেঁধে। শনিবার প্রথম গোসাবায় জনসভা করেন তিনি। তার পর সেখান থেকে চলে যান খড়দহে। এই দুই কেন্দ্রেই আগামী ৩০ অক্টোবর উপ-নির্বাচন। এই উপ-নির্বাচনের মুখ হয়ে উঠলেন অভিষেক। মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি এখন কর্মী, সদস্যদের মধ্যে অভিষেকের গ্রহনযোগ্যতাও অনেক। আর সেটাকেই কাজে লাগাতে চাইছে তৃণমূল। এদিন গোসাবা ও খড়দহের মঞ্চ থেকে সব প্রতিপক্ষকে এক হাত নিলেন। বিজেপি থেকে কংগ্রেস, সিপিএম। তার মতে, সিপিএমকে ভোট দেওয়া মানে তা নষ্ট করা। অন্যদিকে কংগ্রেসের কোনও নীতি নেই।

যদিও এই দুই কেন্দ্রে কংগ্রেস প্রার্থী দেয়নি। তারা বামকে সমর্থন করবে বলে জানিয়েছে। বিজেপিকে একহাত নিয়ে তিনি বলেন‌, ওরা কথা দিয়ে কোনও কথা রাখেনি যা তৃণমূল করেছে। উপ-নির্বাচনে ৪-০ করার ডাক দিয়েছেন তিনি। ৩০ অক্টোবর চার কেন্দ্রে নির্বাচন। তিনি তুলে ধরেছেন তৃণমূলের কাজের খতিয়ান।

তিনি বলেন, ‘‘তৃণমূল যা যা কথা দিয়েছে তা তা করে দেখিয়েছে। সে কন্যাশ্রী হোক বা যুবশ্রী এমনকী স্টুডেন্ট ক্রেডিটকার্ড পৌঁছে গিয়েছে সবার কাছে। আরও যে সব প্রকল্প ঘোষণা করা হয়েছে তাও খুব দ্রুত মানুষের কাছে পৌঁছে যাবে।’’ তিনি বলেন, ‘‘আপনার কেন্দ্র থেকে মমতা বন্দ্যোপাধ্যায় লড়ছে। তাঁকে ভোট দিন।’’ এখনও যে তিনিই মুখ, তাঁর দেখানো পথেই গোটা দল হাঁটছে। তাঁকে দেখেই মানুষ বিধানসভা নির্বাচনে ভোট দিয়েছেন। এই চার কেন্দ্রেও সেটাই চাইছে দল। শুনে নিন গোসাবা ও খড়দহ থেকে কী বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়—


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)