উপনির্বাচনের প্রচারে দিনহাটায় অভিষেক, বিজেপিকে বললেন ভাইরাস

উপনির্বাচনের প্রচারে দিনহাটায় অভিষেকউপনির্বাচনের প্রচারে দিনহাটায় অভিষেক

জাস্ট দুনিয়া ডেস্ক: উপনির্বাচনের প্রচারে দিনহাটায় অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার সেই মঞ্চ থেকেই বিজেপিকে আক্রমণ শানালেন তিনি। ৩০ অক্টোবর চার বিধানসভা কেন্দ্রে উপনির্বাচন‌। আপাতত তার প্রচারেই কেন্দ্রে কেন্দ্রে ঘুরছেন তিনি। সেই সব মঞ্চ থেকে তিনি যেমন মমতা বন্দ্যোপাধ্যায়ের সাফল্য তুলে ধরছেন তেমনই তুলে ধরছেন বিজেপির ব্যর্থতা। কেন বিজেপিকে নয় তৃণমূলকে মানুষ ভোট দেবেন তার ব্যাখ্যাও শোনা যাচ্ছে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মুখে। এদিন তো দিনহাটার প্রচার মঞ্চ থেকে তিনি বিজেপিকে করোনাভাইরাসের সঙ্গেই তুলনা করলেন। বললেন, এই ভাইরাসের একটা ভ্যাকসিন হয়ে গিয়েছে আর একটা হবে ২৪-এ। আর সেই ভ্য্যাকসিন হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

কোচবিহারের বিধানসভা কেন্দ্র দিনহাটা থেকে সাধারণ নির্বাচনে জয়ী হয়েছিলেন বিজেপি প্রার্থী নিশীথ প্রামাণিক। কিন্তু তিনি সাংসদ পদ ছাড়েননি। সে কারণে এই কেন্দ্রে উপনির্বাচন করতে হচ্ছে। এটাও বিজেপির বিরুদ্ধে আক্রমণের বড় অস্ত্র হয়ে উঠল অভিষেকের জন্য। জিতেও বিধায়ক পদ ছেড়ে দেওয়াকে মানুষের সঙ্গে বিশ্বাসঘাতকতা বলেই ব্যাখ্যা করেছেন তিনি। কোচবিহারকে ভাইরাসমুক্ত করার ডাক দিয়েছেন তিনি।

শুধু কি ভাইরাস? বিজেপিকে তিনি শ্যামাপোকার সঙ্গেও তুলনা করেছেন। যারা শুধু ভোটের আগে আসে। বিজেপির প্রতিশ্রুতি তুলে ধরে তিনি দেখান কোনওটাই রাখা হয়ন‌ি। তাঁর ভাষণে উঠে আসে উত্তরপ্রদেশে কৃষকদের উপর গাড়ি চালিয়ে দেওয়ার ঘটনার কথাও। শুনে নিন আর কী কী বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)