বিজেপিতে যোগ দিলেন টলিপাড়ার ১৩ জন অভিনেতা-অভিনেত্রী

বিজেপির ৬১ বিধায়কের নিরাপত্তা

জাস্ট দুনিয়া ব্যুরো: বিজেপিতে যোগ এক ঝাঁক তারকার। প্রতিদিন যাঁরা পরিবারের মা, মাসিমা, কাকিমাদের মনোরঞ্জন করেন, গৃহস্থের সন্ধের সাথী আজ তাঁরা আলোকিত করলেন বিজেপির মঞ্চ। এ যেন হিরিক পড়েছে বিজেপিতে যোগ দেওয়ার। না হলে এভাবে একসঙ্গে একঝাঁক তারকা যোগ দেন ভারতীয় জনতা পার্টিতে। বৃহস্পতিবার বিজেপির মঞ্চকে আলোকিত করলেন এমন ১৩জন অভিনেতা অভিনেত্রী

এটা আদৌ মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্য ধাক্কা কিনা তা সময়ই বলবে। কিন্তু টলিউড পাড়াকে রাজনীতির মঞ্চে এনে রাস্তাআটা দেখিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ই। সে তিনি তাপস পাল হোক বা শতাব্দী রায়, দেব বা হালফিলের নুসরত, মিমি। এ বার এই পথে হেঁটেই টলিউডে কব্জা জমানোর চেষ্টায় ভারতীয় জনতা পার্টি। শুরু হয়ে গেল একঝাঁক সিরিয়ালের মুখ দিয়ে।

এই ১৩জন অভিনেতা অভিনেত্রী বিজেপিতে যোগ দিতে কলকাতা থেকে উড়ে গেলেন দিল্লিতে। সেখানেই তাঁদের গলায় দলের স্কার্ফ পরিয়ে হাতে তুলে দেওয়া হল সদস্যপদ। মঞ্চে ছিলেন মুকুল রায়, দিলীপ ঘোষের মতো বাংলার নাম করা বিজেপি নেতারা।

দিলীপ রায় বলেন, ‘‘বাংলা থেকে এই মুহূর্তে বিজেপিতে যোগ দেওয়াটা ঝুঁকির। কিন্তু এই পরিস্থিতিতেও তারা আমাদের সঙ্গে যোগ দিয়েছেন তার জন্য ওদের কূর্নিশ করি।’’

বাংলা সিরিয়ালের জগৎ থেকে বিজেপিতে এ দিন যাঁরা যোগ দিলেন তাঁরা হলেন, ঋষি কৌশিক, পার্ণো মিত্র, কাঞ্চনা মৈত্র, রূপাঞ্জনা মিত্র, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যা, দেব রঞ্জন নাগ, সৌরভ চক্রবর্তী, রূপা ভট্টাচার্য, অঞ্জনা বসু ও কৌশিক চক্রবর্তী। এঁরা প্রত্যেকেই বাংলা সিরিয়াল জগতের পরিচিত মুখ।

এই লোকসভা নির্বাচনে মিমি, নুসরতের জিতে লোকসভায় যাওয়াটা হয়তো অনেকটাই আত্মবিশ্বাস জুগিয়েছে সবাইকে। আর বিজেপি নেতাদের বিশ্বাস ২০২১ বিধানসভা নির্বাচনে এই যোগদান দলের কাজে আসবে বাংলার দখল আরও ভালভাবে নিতে।

টলিউড অভিনেতা-অভিনেত্রীদের বিজেপিতে যোগ দেওয়ার মুহূর্ত

এই লোকসভা নির্বাচন বড় ধাক্কা বাংলার শাসক দলকে। ৪২টির মধধ্যে ২২টি আআসন পেয়েছে তৃণমূল। ১৮টি আসন পেয়েছে বিজেপি। যেটাকে বাংলার মাটিতে বিজেপির জয় হিসেবেই দেখা হচ্ছে। সেটাকে ধরে রেখেই পরবর্তী নির্বাচনের ঘুটি সাজাচ্ছে বাংলার বিজেপি।

(বাংলারও আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)