বিজেপির পথে টলিউড, রুদ্রনীলের পর যশ, সৌমিলী, পাপিয়া

বিজেপির পথে টলিউড

জাস্ট দুনিয়া ব্যুরো: বিজেপির পথে টলিউড যে অনেকটাই এগিয়ে যাচ্ছে তা আরও একবার প্রমান হল। কিছুদিন আগেই ভারতীয় জনতা পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ। বুধবার সেই তালিকায় যোগ দিলেন আরও কয়েকজন টলিউডের পরিচিত মুখ। এদিন কলকাতার এক পাঁচতারা হোটেলে তাঁদের সকলের হাতে দলের পতাকা তুলে দেন কৈলাশ বিজয়বর্গীয়। উপস্থিত ছিলেন মুকুল রায়ও। এদিন যোগদানের তালিকায় রয়েছেন পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, যশ দাশগুপ্ত।

এ ছাড়া আরও কয়েকজন যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁরা হলেন প্রমীলা ভট্টাচার্য, মীনাক্ষী ঘোষ। সুতপা শেঠ ও পরিচালক রাজ মুখোপাধ্যায়। তবে বিজেপিতে যোগ দেওয়া নিয়ে রুদ্রনীলের পর এই মুহূর্তে সব থেকে বেশি চর্চায় যশের যোগদান। তার পিছনে অবশ্য কিছুটা হলেও ব্যাক্তিগত কারণ রয়েছে।

সম্প্রতি যশের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকি দু’জনকে বার বার একসঙ্গে দেখা গিয়েছে। দু’জনেও মুখে কিছু না বললেও নিজেদের বিশেষ বন্ধুত্বকে কোনওভাবেই লুকোনোর চেষ্টা করেননি। সেই যশ বিজেপি যোগ দেওয়ায় নতুন আরও অনেক সম্ভাবনা তৈরি হয়েছে।

যেভাবে তৃণমূল ছেড়ে বিজেপি যোগ দেওয়ার প্রতিযোগিতা শুরু হয়েছে তাতে কানঘুঁষো শুরু হয়েছে। যশের বিশেষ বন্ধু নুসরত তৃণমূলের সাংসদ। যশ অবশ্য বিজেপিতে যোগ দিয়ে জানিয়েছেন, তাঁর সঙ্গে নুসরতের বন্ধুত সিনেমার জগত থেকে। আর তিনি বিজেপিতে যোগ দেওয়ার সিদ্ধান্ত একদিনে নেননি। অনেক ভাবনা-চিন্তারই ফল এটা। এবং এই সিদ্ধান্ত তিনি নসরতের সঙ্গে কথা বলে নেননি।

এর সঙ্গেই তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে দিদি বলে সম্বোধন করে জানিয়েছেন, তিনি তাঁকে শ্রদ্ধা করেন। এবং বিজেপিতে যোগ দেওয়ার আগে তাঁকে বার্তা পাঠিয়ে আশীর্বাদও চেয়েছেন।

রুদ্রনীল যখন যোগ দিয়েছিলেন তখনই জানিয়েছিলেন, আরও অনেক টলিউডের নাম যোগ দিতে চলেছে বিজেপিতে। সেই সময়ই অনেকে যোগ দিয়েছিলেন। এবার আবার যোগ দিয়ে সকলেই টলিউডের সাম্প্রতি পরিস্থিতির দিকে আঙুল তুলেছেন।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)