অমিতের বাড়িতে রাজীব-বৈশালী-প্রবীর, উত্তরীয় পরে বিজেপি-তে যোগদান

অমিতের বাড়িতে রাজীব-বৈশালী-প্রবীরঅমিতের বাড়িতে রাজীব-বৈশালী-প্রবীর...

জাস্ট দুনিয়া ডেস্ক: অমিতের বাড়িতে রাজীব-বৈশালী-প্রবীর পৌঁছলেন সন্ধ্যায়। তার পর তৃণমূল ছেড়ে যাওয়া ওই তিন নেতাকে উত্তরীয় পরিয়ে বিজেপি-তে যোগ দেওয়ালেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

শনিবার বিকেলেই কলকাতা থেকে দিল্লি পৌঁছন রাজীব বন্দ্যোপাধ্যায়, বৈশালী ডালমিয়া, রথীন চক্রবর্তী, প্রবীর ঘোষাল, রুদ্রনীল ঘোষ এবং পার্থসারথি চট্টোপাধ্যায়। কিন্তু অভিনেতা রুদ্রনীল ঘোষ ওই বিমানে যেতে পারেননি।


আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

বিমানবন্দর থেকেই সরাসরি অমিত শাহের বাড়িতে চলে যান রাজীবরা। সেখানে অমিতের সঙ্গে প্রায় ৪৫ মিনিট বৈঠক করেন তাঁরা। এর পর সকলেই যোগ দেন বিজেপি-তে। সবাইকে বিজেপির উত্তরীয় পরিয়ে দেন অমিত। রুদ্রনীল পরে যোগ দেন।

অমিতের বাড়িতে উপস্থিত ছিলেন মুকুল রায় ও কৈলাস বিজয়বর্গীয়। সকলেই এ দিন কলকাতায় ফিরে আসবেন বলে জানা গিয়েছে। রবিবার ডুমুরজলায় বিজেপির সভায় উপস্থিত থাকবেন রাজীব বন্দ্যোপাধ্যায়-সহ বাকিরাও। সেখানে যোগ দেবেন আরও অনেকে। ডুমুরজলার মঞ্চে থাকবেন স্মৃতি ইরানি।

বিজেপিতে যোগ দেওয়ার পর বৈশালী ডালমিয়া জানিয়েছেন, তিনি বালি থেকেই লড়তে চান।‌ রুদ্রনীল বলেন, ‘‘আগে মানুষ ছিল লালে, তার পর সবুজ আর ২০১৯ থেকে মানুষ কমলায়। সে কারণে আমিও সেখানে। মানুষের সঙ্গেই আছি।’’

রাজীব বলেন, ‘‘বাংলার জন্য বিশেষ প্যাকেজের কথা বলেছি। শাহ জানিয়েছেন, বাংলাই তাদের পাখির চোখ। ডুমুরজলার সভায় থাকছি। সেখানে যোগ দেবেন অনেক অভিনেতা।’’ বাংলার উন্নয়নের জন্য কাজ করার কথা জানিয়েছেন তিনি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)