কীর্তন শিল্পী অদিতি মুন্সি তৃণমূলে যোগ দিলেন, মমতাকে বললেন ‘প্রাণের দিদি’

কীর্তন শিল্পী অদিতি মুন্সি

জাস্ট দুনিয়া ব্যুরো: কীর্তন শিল্পী অদিতি মুন্সি এ বার তৃণমূলে যোগ দিলেন। তাঁর শ্বশুর তরুণ চক্রবর্তী মমতা বন্দ্যোপাধ্যায়ের দল করতেন। অদিতির স্বামী দেবরাজ চক্রবর্তীও তৃণমূলের একনিষ্ঠ কর্মী। এই মুহূর্তে তিনি বিধাননগর পুরসভার ৭ নম্বর ওয়ার্ডের বিদায়ী কাউন্সিলর এবং উত্তর ২৪ পরগনা যুব তৃণমূলের সভাপতি। এ হেন অদিতি বৃহস্পতিবার তৃণমূল ভবনে এসে দলীয় পতাকা হাতে তুলে নিলেন। মমতাকে নিয়ে গাইলেন গানও।

ভোটের এই মরসুমে একের পর এক তারকা বিভিন্ন রাজনৈতিক দলেই যোগ দিচ্ছেন। কীর্তন শিল্পী অদিতি মুন্সি তৃণমূল ভবনে প্রবীণ সাংসদ সৌগত রায়ের হাত থেকে দলীয় পতাকা নিলেন। সঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ‘প্রাণের দিদি’ বলে ডাকলেন। তাঁকে নিয়ে গাইলেন গান, ‘তোমায় হৃদমাঝারে রাখব ছেড়ে দেব না’।


একুশের ভোটের আরও খবর

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টে নাগাদ তৃণমূল ভবনে অদিতি আসেন। তাঁর সংক্ষিপ্ত বক্তব্যের মধ্যে মমতাকে ‘প্রাণের দিদি’ বলে ডাকার পাশাপাশি জানান, ‘সৌগত জেঠুর’ হাত ধরে তৃণমূলে যোগ দিতে পেরে তিনি আনন্দিত। একই সঙ্গে বলেন, ‘‘মমতা বন্দ্যোপাধ্যায় নতুন বাংলার রূপকার। তাঁর মতো করে বাংলাকে ভালবাসা মানুষের সংখ্যা কম। বাংলার শিল্পকে বাঁচিয়ে রাখতে তিনি যে কাজ করেছেন তা অতুলনীয়।’’

অদিতি আরও বলেন, ‘‘২০১৮ সাল থেকে বাড়িতে শ্বশুরমশাই ও স্বামীকে রাজনীতি করার আনন্দ উপভোগ করতে দেখেছি। এ বার সেই আনন্দ নিজে উপলব্ধি করতে চাই।’’ মমতার পাশাপাশি তৃণমূল যুব সভাপতি তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও ধন্যবাদ জানান অদিতি রাজনীতিতে যোগ দেওয়ার সুযোগ করে দেওয়ার জন্য।

বৃহস্পতিবার অদিতির পাশাপাশি তৃণমূলে যোগ দিয়েছেন বাংলা ও ভোজপুরি সিনেমার অভিনেতা ধীরজ পান্ডে ও টলিউডের অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। সেই সঙ্গে ছিলেন গারুলিয়া পুরসভার প্রাক্তন চেয়ারম্যান ঊষা চৌধুরী।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)