ব্রিগেডে মোদী-শিলিগুড়িতে মমতা, রাজ্যে জমজমাট রবিবাসরীয় রাজনীতি

নিয়ন্ত্রণ নির্বাচনী প্রচারে

জাস্ট দুনিয়া ডেস্ক: ব্রিগেডে মোদী-শিলিগুড়িতে মমতা, আগামী ৭ মার্চ রাজ্যে এ ভাবেই জমজমাট হয়ে উঠবে রবিবাসরীয় রাজনীতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ব্রিগেড সমাবেশ ওই দিন। আবার ওই দিনেই কেন্দ্রের দিকে আঙুল তুলে মূল্যবৃদ্ধির বিরুদ্ধে শিলিগুড়িতে পথে নামবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

রবিবার মোদী যখন ব্রিগেডে, তখন মমতার কর্মসূচি হবে শিলিগুড়িতে। রান্নার গ্যাস, জ্বালানি তেল ইত্যাদির দাম বাড়ার জন্য কেন্দ্রকে দায়ী করে ইতিমধ্যেই সরব হয়েছেন মমতা। তৃণমূল কংগ্রেস এবং তার শাখা সংগঠনগুলি মূল্যবৃদ্ধির বিরুদ্ধে কলকাতা-সহ জেলাগুলিতে বিক্ষোভ সমাবেশ করেছে। এ বার তাকে আরও এগিয়ে নিয়ে যেতে পথে নামছেন মমতা নিজেই। লক্ষ্য নির্বাচনী প্রচারে মূল্যবৃদ্ধিকে বড় হাতিয়ার করা।


একুশের ভোটের আরও খবর

এখনও পর্যন্ত ঠিক আছে, রবিবার দুপুরে রান্নার গ্যাস-সহ নিত্যপ্রয়োজনীয় জিনিসের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে দলের মহিলা কর্মীদের নিয়ে মিছিল করবেন তৃণমূলনেত্রী। শিলিগুড়ির দার্জিলিং মোড় থেকে ভাসা মোড় পর্যন্ত। তার পর হবে সমাবেশ।

তৃণমূলের অভিযোগ, রান্নার গ্যাসের দাম হুহু করে বেড়ে যাওয়ায় সাধারণ গৃহস্থের সংসারে যেমন চরম ধাক্কা লেগেছে তেমনই পেট্রল, ডিজেলের দাম বাড়ার ফলে বাজার অগ্নিমূল্য। এই সমস্যাগুলিকেই সামনে নিয়েই তৃণমূলনেত্রীর রবিবারের কর্মসূচি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)