উদয় চোপড়া লিখলেন, আমি ভাল নেই, চেষ্টা করেও পারছি না

উদয় চোপড়া

জাস্ট দুনিয়া ডেস্ক: উদয় চোপড়া নামটা মনে পড়ে? মনে পড়ে সেই মোহাব্বতে সিনেমায় প্রথম দেখা চুলবুলে ছেলেটিকে? প্রথম দেখাতেই মনে হয়েছিল এই ছেলের অভিনয়ের দম আছে। তবে নায়ক হতে পারাটা মুশকিল। যশরাজ পরিবারের সন্তান হওয়ার সুবাদ অভিনয়ে ঢুকে পড়া। সঙ্গে কখনও বাবা যশ চোপড়া তো কখনও দাদা আদিত্য চোপড়ার ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করা। সবই তো চলছিল। কিন্তু ক্রমশ যে সেই চনমনে ছেলেটিকে হতাশা গ্রাস করছিল তা কেউ টেরই পাননি দু’দিন আগে তাঁর টুইট না দেখা পর্যন্ত।

সারাক্ষণ মজাদার টুইট ভেসে উঠত যাঁর টুইটার হ্যান্ডল। সেই উদয় চোপড়া হঠাৎই লিখলেন, ‘‘আমি ভাল নেই। চেষ্টা করছি কিন্তু পারছি না।’’ চমকের বাকি ছিল আরও অনেক। যা নাড়িয়ে দিল সোশ্যাল মিডিয়াকে যখন আর একটি টুইটে তিনি লিখলেন, আত্মহত্যা করার কথাও তাঁর মাথায় আসে মাঝ মঝে।’’ টুইটগুলো কিছুক্ষণের মধ্যেই অবশ্য ডিলিটও করে দেন তিনি। কিন্তু ততক্ষণে সেই টুইটের স্ক্রিনশট ছড়িয়ে পড়েছে গোটা দেশে।

এর পরই ফ্যান বার্তায় ভরে ওঠে উদয় চোপড়ার টুইটার হ্যান্ডল। কেউ লেখেন, ‘‘এরকম করবেন না। আমার মনে হয় না কেউ এটাকে মজা ভেবে নেবে।’’

তিনি ঠিক কী লিখেছিলেন সেই টুইট বার্তায়?

‘‘আর কিছুক্ষণের মধ্যেই আমার টুইটার অ্যাকাউন্ট কাজ করা বন্ধ করে দেবে। মনে হচ্ছে মৃত্যুর কাছাকাছি পৌঁছে গিয়েছি। একটা ঘটনা। আমার মনে এটাই সব থেকে ভাল কারন আত্মহত্যার। আমি হয়তো এটা দ্রুত সারাজীবনের জন্য করব।’’

দেখুন উদয় চোপড়ার সেই টুইটের স্ক্রিনশট টুইটার থেকে নেওয়া

এরপরই সেই পোস্ট ডিলিট করে দেন তিনি। কেন তিনি এই পোস্ট করেছিলেন  তার ব্যাখ্যা দিতে গিয়ে বলেন, মজা করে করেছিলেন। তিনি লেখেন, ‘‘আমার টুইট সবাইকে খুব চিন্তায় ফেলে দিয়েছিল। আমি একদম ঠিক আছি। এটা শুধু আমার মজা করার ভঙ্গিমা যা কখনও কখনও ভুল বোঝাবুঝি হয়ে যায়।’’ যদিও অনেকেই এটাকে মজা হিসেবে নিতে পারেননি।

উদয় চোপড়া সব সময়ই হতাশা নিয়ে কথা বলে থাকেন। জীবন থেকে হতাশ মানুষদের পাশে থাকার কথা বলেন। সেই মানুষের এমন পোস্টে তো মানুষ চমকে যাবেনই। দীর্ঘদিন তাঁকে কোনও সিনেমায় দেখা যায়নি। মোহাব্বতের পর, নিল এন নিকি করেছিলেন। যা তেমনভাবে চলেনি। এর পর ‘ধুম’-এর সিরিজই তাঁর শেষ কাজ। শেষ তাঁকে দেখা গিয়েছে ‘ধুম থ্রি’ তে ২০১৩ সালে।

সম্প্রতি তাঁর যে ছবি ধরা পড়েছে তাতে তাঁকে চেনা মুশকিল। ছিপছিপে ছেলেটি এখন রীতিমতো মোটা। চুল-দাড়িতে পাক ধরেছে। তিনি যে আর অভিনয়ে ফিরতে চান না তা আগেই জানিয়েছিলেন। যশ চোপড়ার একটি প্রোডাকশনের দায়িত্ব সামলান তিনি। কিন্তু তেমনভাবে তার কাজ সম্পর্কে কিছু জানা যায়নি দীর্ঘদিন।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "উদয় চোপড়া লিখলেন, আমি ভাল নেই, চেষ্টা করেও পারছি না"

Leave a comment

Your email address will not be published.


*