শিখর ধাওয়ান চোটের জন্য তিন সপ্তাহ মাঠের বাইরে, থাকছেন দলের সঙ্গেই

বিশ্বকাপ শেষ শিখর ধাওয়ানের

জাস্ট দুনিয়া ডেস্ক: শিখর ধাওয়ান অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেঞ্চুরি হাঁকিয়ে নিজের উপস্থিতি জানান দিয়েছিলেন। সেই ম্যাচেই ব্যাট করার সময় নাথান কুল্টার-নাইলের বল সরাসরি এসে লাগে তাঁর বাঁ হাতের বুড়ো আঙুলে। মাঠের মধ্যেই চিকিৎসা করে আবার ব্যাট করতে নামেন তিনি। ১১৭ রানের ইনিংস খেলে মাঠ ছাড়েন। এই ওপেনারের ব্যাটের দাপটেই ভারত ৩৫০ রানের গণ্ডি পেরিয়ে যায়। যে লক্ষ্যে পৌঁছতে পারেনি অস্ট্রেলিয়া। বিশ্বকাপে প্রথম হারের মুখ দেখতে হয় অস্ট্রেলিয়াকে।

মঙ্গলবার অবশ্য ভারতের জন্য খারাপ খবর নিয়ে এল শিখর ধাওয়ানের পরীক্ষার ফল। আঙুলে ভেঙে না গেলেও চির রয়েছে। যার ফলে আপাতত তিন সপ্তাহের জন্য বাইরে চলে গেলেন তিনি। এবং খেলতে পারবেন না নিউজিল্য্যান্ড ও পাকিস্তান ম্যাচ। সাময়িকভাবে মনে করা হচ্ছে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। কিন্তু তাঁকে নজরে রাখছেন দলের ডাক্তার, ফিজিওরা। তাঁর চোটের উন্নতির উপরই নির্ধারিত হবে পরিবর্ত খেলোয়াড় হিসেবে কাকে ডেকে নেওয়া হবে। তবে ছিটকে গেলেও তিনি থাকছেন দলের সঙ্গেই, দিন গড়াতেই তা টুইট করে জানিয়ে বিসিসিআই।

যতদিন না তিনি খেলতে পারছেন ততদিন রোহিত শর্মার সঙ্গে হয়তো ওপেন করতে দেখা যাব লোকেশ রাহুলকে। আর এই অবস্থায় প্রথম এগারোয় জায়গা করে নিতে পারেন দীনেশ কার্তিকের মতো কেউ। তবে টিম ম্যানেজমেন্ট আশাবাদী ধাওয়ানের সুস্থতার বিষয়ে। যদিও বিশ্বকাপের শুরুতেই দলের ওপেনারের চোট পেয়ে ছিটকে যাওয়া ভারতীয় দলের জন্য বড় চাপ। ভাঙতে হবে উইনিং কম্বিনেশন।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

 

Be the first to comment on "শিখর ধাওয়ান চোটের জন্য তিন সপ্তাহ মাঠের বাইরে, থাকছেন দলের সঙ্গেই"

Leave a comment

Your email address will not be published.


*