সাকিব আল হাসান মুখ খুললেন তাঁর শাস্তি নিয়ে ফেসবুকে, দেখুন সেই পোস্ট

সাকিব আল হাসান মুখ খুললেনসাকিব আল হাসান মুখ খুললেন

জাস্ট দুনিয়া ডেস্ক: সাকিব আল হাসান মুখ খুললেন শেষ পর্যন্ত। মুখ খুললেন সোশ্যাল মিডিয়ায়। খারাপ সময়ের গাড়ি তাঁর চলতে শুরু করে দিয়েছে বেশ কয়েকদিন হল। কেউ পাশে দাঁড়িয়েছেন, কেউ আবার অপরাধীর কাঠগড়ায় দাঁড় করিয়েছে তাঁকে। নির্বাসন, ক্রিকেট থেকে অনেকটা দূরে, দেশ খেলবে কিন্তু তিনি খেলতে পারবেন না, একজন ক্রিকেটারের জন্য এর থেকে বেশি যন্ত্রণা আর কী হতে পারে। সেই খারাপ সময়ের মধ্যে এই মুহূর্তে রয়েছেন বাংলাদেশের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান।

শনিবার তিনি তাঁর ফেসবুক পেজে তাই তাঁর মনের কথা জানালেন। তাঁর পেসবুক পেজে তিনি বাংলা ও ইংলিশে তাঁর বক্তব্য জানিয়েছেন। জানিয়েছেন কেন তিনি বোর্ডকে জানাতে পারেননি। আইসিসির চাপ কতটা ছিল তাঁর উপর। তবুও নিজের ভুল বুঝতে পেরেছেন তিনি।

খেলা সংক্রান্ত আরও খবর পড়তে এখানে ক্লিক করুন…

সাকিব ফেসবুক পোস্ট লিখেছেন, ‘‘সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ। আমি আমার দায়িত্ব পালন করতে পারিনি তাই শাস্তি মেনে নিচ্ছি। ২০২০তে বাংলাদেশের হয়ে আবার মাঠে নামা ছাড়া অন্য কিছু ভাবছি না। আমার জন্য প্রার্থণা করবেন।’’

ইতিমধ্যেই তাঁর পাশে দাঁড়িয়েছে, বাংলাদেশ ক্রিকেট দলে তাঁর সতীর্থরা। বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাঁকে সব রকম সাহায্যের আশ্বাস দিয়েছেন। দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়ে দিয়েছেন তাঁরাও রয়েছেন সাকিবের পাশে। তবে আইসিসির তদন্তে কারও কিছু করার নেই। এই দু’বছরের শাস্তি কমানোর আবেদন জানানো যাবে না।

ভারতের প্রাক্তন ব্যাটসম্যা‌ন রাহুল দ্রাবিড় একমাত্র প্রশ্ন তুলেছিলেন, ‘‘সাকিব কি গড়াপেটায় যুক্ত ছিল? তেমন কোনও প্রমাণ তো নেই, তাহলে এই শাস্তি কেন?’’ প্রাক্তন পাকিস্তান ক্রিকেটার রামিজ রাজা অবশ্য উল্টো পথে হেঁটে, সাকিবের শাস্তিতে অন্য ক্রিকেটারদের চোখ খুলে যাবে বলে দাবি করেছেন।

সাকিবের জন্য রাস্তায় নেমেছে বাংলাদেশ। ভারতে খেলতে এসে বাংলাদেশ কোচ বলেই দিয়েছেন, সাকিবের নির্বাসনে দলের খেলায় প্রভাব ফেলবে। সাকিবের পরিবর্ত নিতে হলে তিনটে প্লেয়ার নিতে হবে। কম করে দুটো প্লেয়ার তো বটেই। একজন ব্যাটসম্যান,একজন বোলার একজন ফিল্ডার। এক সঙ্গে এত কোয়ালিটি ক’টা প্লেয়ারের থাকে। সে কারনেই তিনি ওডিআইতে সেরা অল-রাউন্ডার।

সবাইকে শান্ত থাকার আবেদন জানিয়েছেন সাকিব। তিনি লেখেন, ‘‘এটা আমার এবং আমার পরিবারের জন্য খুব কঠিন সময়। আমি বুঝতে পেরেছি দেশের প্রতিনিধিত্ব করার দায়িত্ব কতটা। যাঁরা আমার শাস্তিতে হতাশ হয়ে পড়েছে তাদের অনুরোধ করছি ধৈর্য্য রাখুন।’’

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "সাকিব আল হাসান মুখ খুললেন তাঁর শাস্তি নিয়ে ফেসবুকে, দেখুন সেই পোস্ট"

Leave a comment

Your email address will not be published.


*