সাইনা নেহওয়াল ও পারুপল্লী কাশ্যপ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন

সাইনা নেহওয়াল ও পারুপল্লী কাশ্যপএই ছবি সাইনা টুইট করলেন বিয়ের পর।

জাস্ট দুনিয়া ডেস্ক: সাইনা নেহওয়াল ও পারুপল্লী কাশ্যপ বিয়েটা সেরেই ফেললেন। ১০ বছরের সম্পর্ক পরিণতি পেল ১৪ ডিসেম্বর ২০১৮-র এক ঘরোয়া অনুষ্ঠানের মধ্যে দিয়ে। তার পরই সাইনা টুইট করে সে খবর জানালেন তাঁর ভক্তদের। সেখানে তিনি লেখেন, ‘‘জীবনের সেরা ম্যাচটি আজ খেললাম।’’ এতদিন একে অপরের সঙ্গে থেকেও কাউকে টের পেতে দেননি এই যুগল। কারণ দু’জনেই চেয়েছিলেন কেরিয়ারে মন দিতে।

২০০৫-এ গোপীচাঁদের অ্যাকাডেমিতে প্রথম দেখা। দু’জনে প্রায় একই সময়ে গিয়েছিলেন সেখানে। এর পর থেকেই একে অপরের কাছে আসার শুরু। বন্ধুত্ব প্রেমের রূপ নেয় ২০০৭ সালে। সেই থেকে সম্পর্কের শুরু। এর পর একসঙ্গে খেলতে গিয়েছেন বিভিন্ন টুর্নামেন্টে। কিন্তু ককেউ টেরই পাননি ভারতীয় ব্যাডমিন্টনে তৈরি হচ্ছিল এক প্রেমের কাহিনী।

গত অক্টোবরে প্রথম সম্পর্কের কথা সামনে আনেন সিবয়ং সাইনা নেহওয়ালই। তার পর থেকেই শুরু হয় জল্পনা। কিন্তু সেই জল্পনা বেশি দিন টানতে দেননি সাইনা ও পারুপল্লী। সাইনাই ঘোষণা করে দেন ডিসেম্বরেই তাঁরা বিয়ে করছেন। যা আজ সত্যি হল।

বিরাট-অনুষ্কা, ভারতের সেরা রোমান্টি সেলিব্রিটি জুটির বিয়ের এক বছর

সাইনা-কাশ্যপের বিয়ের অনুষ্ঠানে অনেক সেলিব্রিটিদেরই দেখা যাবে। বিশেষ করে ব্যাডমিন্টন জগতের লোক জনের সঙ্গে দেখা যাবে তেলেঙ্গানার একাধিক নেতা, মন্ত্রীদের। থাকবেন অভিনেতা চিরঞ্জীবী। সাইনার দল হায়দ্রাবাদ হান্টার্সের মালিকও। গোপীচাঁদের থাকার কথা আলাদা করে বলার কিছু নেই।

ষষ্ঠ ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ জিতে ইতিহাসে মেরি কম

এতদিন পুরোপুরি খেলা নিয়েই ছিলেন সাইনা ও কাশ্যপ। সাইনার ঝুলিতে রয়েছে ২০টি মেদর টাইটেলস, তার মধ্যে অলিম্পিক্স ব্রোঞ্জ ও রুপোও রয়েছে। এই বছর কমনওয়েলথ গেমসে সোনাও জিতেছেন।

পারুপল্লী কাশ্যপ একটা সময় ছিলেন সাফল্যের তুঙ্গে। তাঁর কেরিয়ারের সেরা র‍্যাঙ্কিং ছ’য়ে পৌঁছেছিলেন। কিন্তু চোটের জন্য তা ধরে রাখতে পারেননি। দু’জনেই সাফল্যের তুঙ্গে পৌঁছে, কেরিয়ারকে যথাযথ সময় দিয়েই ব্যাক্তিগত জীবনে পা রাখলেন।

Be the first to comment on "সাইনা নেহওয়াল ও পারুপল্লী কাশ্যপ বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন"

Leave a comment

Your email address will not be published.


*