আগাম জামিন পেলেন রাজীব কুমার, সিবিআই হেফাজতে জেরা নিষ্প্রয়োজন, জানাল হাইকোর্ট

আগাম জামিন পেলেন রাজীব কুমারআগাম জামিন পেলেন রাজীব কুমার

জাস্ট দুনিয়া ডেস্ক: আগাম জামিন পেলেন রাজীব কুমার, সিবিআই হেফাজতে নিয়ে তাঁকে জেরা করার এখনই কোনও প্রয়োজন নেই বলেই মঙ্গলবার জানাল কলকাতা হাইকোর্ট। এ দিন বিচারপতি সহিদুল্লা মুনশি ও বিচারপতি শুভাশিস দাশগুপ্তের ডিভিশন বেঞ্চ এই রায় দেয়। রাজীব কুমারকে এ বার নিম্ন আদালতে গিয়ে আগাম জামিন নিতে হবে।

এর পাশাপাশি ডিভিশন বেঞ্চ জানিয়েছে, রাজীব কুমারকে তলব করতে হলে ৪৮ ঘণ্টা আগে নোটিস দিতে হবে। একইসঙ্গে রাজীব কুমারকেও তদন্তে সহযোগিতা করার কথা বলা হয়েছে। তবে হাইকোর্টের এই রায়কে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টে যেতে পারে সিবিআই। এমনটাই কেন্দ্রীয় গোয়েন্দা সূত্রে জানা গিয়েছে।

বাংলার আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

বেশ কিছু দিন সিবিআই খুঁজে বেড়াচ্ছিল রাজীব কুমারকে। তাঁকে বেশ কয়েক দফায় নোটিসও পাঠানো হয়। কিন্তু রাজীব ছুটিতে আছেন বলে সিবিআইকে জানান। ছুটিতে থাকাকালীন রাজীবের সঙ্গে কী ভাবে যোগাযোগ করা যাবে তা জানতে চেয়ে নবান্নে রাজ্যের মুখ্যসচিব, স্বরাষ্ট্রসচিব এবং রাজ্য পুলিশের ডিজিকে নোটিস পাঠায় সিবিআই। নবান্ন জানিয়ে দেয়, তারাও রাজীব কুমারের সঙ্গে যোগাযোগ করতে পারছে না।

এরই মধ্যে রাজীব একাধিক আদালতে আগাম জামিনের আবেদন করেন। কিন্তু বারাসতের এমপি-এমএলএ আদালত, জেলা আদালত এবং আলিপুরের জেলা আদালত সেই আবেদন কারিজ করে দেয়। ফের তিনি হাইকোর্টে আবেদন করেন। চার দিনের শুনানি শেষে এ দিন সেই আর্জি মঞ্জুর করল হাইকোর্ট।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "আগাম জামিন পেলেন রাজীব কুমার, সিবিআই হেফাজতে জেরা নিষ্প্রয়োজন, জানাল হাইকোর্ট"

Leave a comment

Your email address will not be published.


*