রাজধানী এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২০ জন যাত্রী

রাজধানী এক্সপ্রেসের খাবার

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজধানী এক্সপ্রেসের খাবার নিয়ে সমস্যার শেষ নেই। এই ঘটনা নতুন কোনও বিষয নয়। তবুও কোনও পরিবতর্ন নেই। বার বার রাজধানী এক্সপ্রেসের খাওয়ার মান নিয়ে প্রশ্ন উঠেছে। কিন্তু তা নিয়ে কোনও হেলদোল নেই রেল দফতরের। তাই বার বার ঘুরে ফিরে অতগুলো টাকা দিয়ে টিকিট কেটে অসুস্থ হতে হচ্ছে যাত্রীদের।

সদ্য দিল্লি-ভুবনেশ্বর রাজধানী এক্সপ্রেসে এই একই ঘটনা ঘটল। ট্রেনের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়লেন ২০ জন যাত্রী। মাঝ স্টেশনে ট্রেন দাঁড় করিয়ে তাঁদের চিকিৎসা করাতে হল। কিন্তু ভারতীয় রেলের কোও হুশ নেই।

সদ্য রাজধানী এক্সপ্রেস তার হাফ সেঞ্চুরি সম্পূর্ণ করেছে। যা প্রথম যাত্রা শুরু করেছিল হাওড়া ও দিল্লির মধ্যে। তার পর থেকে একটা দীর্ঘ সময় রাজধানীর খাওয়ারও ট্রেনের গতির সঙ্গে সমান মর্যাদা পেত। কিন্তু সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি বদলেছে। এখন রাজধানীর খাবার একটা আতঙ্ক।

হাওড়া-রাজধানী এক্সপ্রেস সেরে ফেলল হাফ-সেঞ্চুরি, কেমন ছিল সে পথ চলা

দিল্লি-ভুবনেশ্বর রাজধানীর খাবার খেয়ে যাত্রীদের অসুস্থ হওয়ার  বিষয়ে রেলের মুখপাত্র জানিয়েছেন, অসুস্থ যাত্রীদের চিকিৎসার জন্য গোমো স্টেশনে ট্রেন দাঁড় করানো হয়। সেখানেই ডক্তার তাঁদের দেখেন। কিন্তু এখন সকলেই সুস্থ আছেন।

গোমের পর ট্রেন দাঁন করানো হয় বোকারো স্টেশনেও। সেখানেও যাত্রীদের আবার চিকিৎসার ব্যবস্থা করা হয়।

জানা গিয়েছে যে খাবার খেয়ে যাত্রীরা অসুস্থ হয়েছে সেই খাবারের নমুনা সংগ্রহ করেছে আইআরসিটিসি। এবং প্যান্ট্রি কার দেখা হয়েছে। খাবারের মান পরীক্ষা করার জন্যও পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে।

Be the first to comment on "রাজধানী এক্সপ্রেসের খাবার খেয়ে অসুস্থ ২০ জন যাত্রী"

Leave a comment

Your email address will not be published.


*