মাশরাফি মোর্তাজা এ বার জিতে নিলেন দেশের নির্বাচনও

মাশরাফি মোর্তাজা

জাস্ট দুনিয়া ডেস্ক: মাশরাফি মোর্তাজা বাংলাদেশ ক্রিকেটের দায়িত্ব নিয়ে অনেক সাফল্য এনে দিয়েছেন। এ বার দেশের দায়িত্বও উঠতে চলেছে তাঁর কাঁধে। বাংলাদেশের নির্বাচনে এই বছরই আওয়ামি লিগের প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছিলেন মোর্তাজা। নড়াইল দুই কেন্দ্র থেকে জিতেই রাজনীতির কেরিয়ার শুরু করে দিলেন মাশরাফি মোর্তাজা।

কিন্তু একটা প্রশ্ন তাঁর ভোটে দাঁড়ানোর সময় থেকেই শুরু হয়ে গিয়েছিল। ২০১৯-এর শুরুতেই রয়েছে আইসিসি বিশ্বকাপ। ক্রিকেট মাঠের কঠিন লড়াই। তিনিই অধিনায়ক। ক্রিকেটের পাশাপাশি সামলাতে হবে সংসদে তাঁর দায়িত্বও।

তিনি ভোটে দাঁড়ানোর পর এমনটাও শোনা গিয়েছিল ক্রিকেট থেকে অবসর নিয়ে নেবেন তিনি সেকারণেই রাজনীতির পথ বেছে নেওয়া। কিন্তু তিনি জানিয়ে দিয়েছিলেন বিশ্বকাপ না খেলে অবসরের কথা তিনি ভাববেন না।

বাংলাদেশের একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে

বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচন ছিল ৩০ ডিসেম্বর রবিবার। নির্বাচন শেষ হতেই শুরু হয়ে যায় গননা। গননার শুরু থেকেই এগিয়েছিলেন এই তারকা ক্রিকেটার। গননা শেষেও এগিয়েই শেষ করলেন তিনি।

তাঁর কেন্দ্র নড়াইল-২-এর ভোটার সংখ্যা তিন লাখ ১৭ হাজার ৮৪৪ জন। মাশরাফির চিহ্ণ ছিল নৌকো। তিনি সব মিলে ভোট পেয়েছে দু’লাখ ৭১ হাজার ২১০টি। আর তার সব থেকে কাছের প্রার্থী ঐক্যফ্রন্টের ফরিদুজ্জামান ফরহাদ। তিনি পেয়েছেন মাত্র সাত হাজার ৮৮৩ ভোট।

Be the first to comment on "মাশরাফি মোর্তাজা এ বার জিতে নিলেন দেশের নির্বাচনও"

Leave a comment

Your email address will not be published.


*