বিরাট-অনুষ্কা, ভারতের সেরা রোমান্টি সেলিব্রিটি জুটির বিয়ের এক বছর

বিরাট-অনুষ্কাবিয়ের পর বিরাট-অনুষ্কা। ছবি বিরাট কোহলির টুইটার থেকে।

জাস্ট দুনিয়া ডেস্ক: বিরাট-অনুষ্কা , একটি প্রেম কাহিনী। কোথা দিয়ে যে একটা বছর কেটে গিয়েছে টেরই পায়নি ভারতের এই সেলিব্রিটি লাভবার্ড। বিয়ের আগে থেকেই সব সময় খবরের শিরোনামে থেকেছে এই জুটি। কখনও ভাল তো কখনও খারাপ। সমর্থকদের সমালোচনার মুখে যখন পড়তে হয়েছে একজনকে তখন কড়া জবাব দিয়েছেন একজন। সেই ভারত ক্রিকেট ও বলিউড প্রেমের পরিণতির আজ একবছর হয়ে গেল। এতক্ষণে নিশ্চই সবাই বুঝে গিয়েছেন কার কথা বলছি। হ্যাঁ, আমি বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার কথা বলছি।

গত বছর এই দিনেই দেশ থেকে কয়েক হাজার কিলোমিটার দূরে বসেছিল বিরাট-অনুষ্কা নামক যুগলের বিয়ের আসর। ইতালিতে তাঁদের বিয়ে ঘিরে ছিল চূড়ান্ত নিস্তব্ধতা। আদৌ বিয়ে হচ্ছে কিনা সেটা শেষ পর্যন্তও জানা যায়নি। কিন্তু বিয়ে শেষেই বিরাট-অনুষ্কা টুইটে অনবদ্য সুন্দর এক ছবি পোস্ট করেন। যা পোস্ট করে দু’জনে তাঁদের বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার কথা জানিয়েছিলেন। সেই দিনটিতে কি এক বছর পর দূরে দূরে থাকা যায়?

তাই ১১ ডিসেম্বরের সেই সুন্দর দিনটি একসঙ্গে কাটানোর জন্য অস্ট্রেলিয়া উড়ে গিয়েছেন অনুষ্কা শর্মা। কারণ এই মুহূর্তে ভারতীয় দল সেখানেই রয়েছে টেস্ট সিরিজ খেলতে। প্রথম টেস্টের দ্বিতীয় দিনই গ্যালারিতে এক সমর্থকের ক্যামেরায় ধরা পড়ে যান অনু্ষ্কা শর্মা। তখনই পরিষ্কার হয়ে যায় তাঁর অস্ট্রেলিয়া পাড়ি দেওয়ার কারণ।

বিরুষ্কার করবা চৌথ: চোখ জুড়িয়ে দেওয়া ছবি আর মন ভরানো বার্তায় উঠল সেজে

সোমবার অস্ট্রেলিয়াকে ঐতিহাসিক ম্যাচে হারিয়ে নিজের বিবাহ বার্ষিকী মধ্য রাতেই দলের সঙ্গে পালন করেছেন বিরুষ্কা। তার পর মঙ্গলবার উড়ে গিয়েছেন পার্থের উদ্দেশ্যে। এই সুন্দর এক বছর বিরাট-অনুষ্কার জীবনে খুব সহজে আসেনি। একটা সময় দু’জনের বিচ্ছেদও হয়ে গিয়েছিল। কিন্তু প্রেম এতটাই ছিল যে তাঁরা আবার কাছাকাছি আসেন। এর পর আর বিয়ের সিদ্ধান্ত নিতে দেড়ি করেননি তাঁরা।

কেদারনাথের পাহাড়ে রেডিওটা হঠাৎই বেজে উঠল

তার এক বছর হয়ে গেল। স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে বিরাট কোহলি লিখেছেন, ‘‘এক বছর হয়ে গেল বুঝতেই পারিনি। মনে হচ্ছে এই তো গত কালের ঘটনা। আমার প্রিয় বন্ধু, আমার জীবন।’’ বিরাট নিজের সম্পর্কের বিষয়ে সব সময়ই খুব ওপেন। আঠ থেকেই অনুষ্কার উদ্দেশ্যে কিস ছুঁড়ে দিতে পারেন। তাঁর সাফল্য উৎসর্গ করতে পারেন স্ত্রীকে। দ্বিতীয়বার ভাবতে হয় না।

অনুষ্কা লেখেন, ‘‘একজন ভাল মানুষকে বিয়ে করা মানে স্বর্গে থাকা।’’ এই জুটি কখনও একে অপরকে কমপ্লিমেন্ট জানাতে ভোলেন না। আজ স্ত্রী অনুষ্কার সঙ্গেই দ্বিতীয় টেস্ট খেলতে পাড়ি দেন দু’জনে। সঙ্গে তখন গোটা ভারতীয় দল।

Be the first to comment on "বিরাট-অনুষ্কা, ভারতের সেরা রোমান্টি সেলিব্রিটি জুটির বিয়ের এক বছর"

Leave a comment

Your email address will not be published.


*