র‍্যাশ ড্রাইভিং আটকাতে আহত পুলিশের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী

র‍্যাশ ড্রাইভিং

জাস্ট দুনিয়া ব্যুরো: র‍্যাশ ড্রাইভিং আটকাতে কলকাতা শহরে তৎপর পশ্চিমবঙ্গ সরকার। রাতের কলকাতায় দ্রুত গতির বাইক নিয়ে একদল যুবকের উদ্দামতা নতুন কিছু নয়। মাঝে মাঝে তা বন্ধ হয় আবার ফিরে ফিরে আসে। এর ফলে শহরজুড়ে দূর্ঘটনাও বেড়ে যায় অনেক সেই সময়। কিন্তু এ বার তো ঘটল অন্য ঘটনা। সেই র‍্যাশ ড্রাইভিং আটকাতে স্বয়ং ট্র্যাফিক পুলিশ দূর্ঘটনার কবলে পড়েছেন।

কিছুদিন আগের ঘটনা। রাতের শহরে র‍্যাশ ড্রাইভারদের আটকাতে তৎপর হয়েছিল পুলিশ। সেরকমই একরাতে উদ্দাম এক বাইককে ধরে ফেলে পুলিশ। কিন্তু থামেনি সেই বাইক। বাইকটিকেও ছেড়ে দেননি সেই পুলিশ। সেই পুলিশকে প্রায় ১০০ মিটার টেনে নিয়ে যায় বাইক। কিন্তু পালাতে পারেনি বাইক। দু’জন পথচারী আর দু’জন কনস্টেবলকে ধাক্কাও দেয় সেই বাইক।

অন ডিউটি এরকম দূর্ঘটনার মুখে মাঝে মাঝেই পড়তে হয় তাঁদের। সোমবার সেফ ড্রাইভ সেফ লাইভ ডে-র উদ্ধোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। টুইট করে মুখ্যমন্ত্রী বলেন, এই পরিকল্পনা শহরে দূর্ঘটনার পরিমান অনেক কমিয়েছে।

তারপর তিনি সেরকমই ঘটনায় আহত এক ট্র্যাফিক পুলিশের সঙ্গে দেখা করতে হাসপাতালে যান। সোমবারই র‍্যাশ ড্রাইভিং আটকাতে গিয়ে আহত হওয়া তপন ওঁরাওয়ের সঙ্গে দেখা করেন মুখ্যমন্ত্রী।

(বাংলার আরও খবরের জন্য ক্লিক করুন এএই লিঙ্কে)

ভিডিও ও ছবি: মমতা বন্দ্যোপাধ্যায়ের টুইট থেকে

Be the first to comment on "র‍্যাশ ড্রাইভিং আটকাতে আহত পুলিশের সঙ্গে দেখা করলেন মুখ্যমন্ত্রী"

Leave a comment

Your email address will not be published.


*