আইপিএল ২০২০: উদ্বোধনে টাকা নষ্ট করবে না বিসিসিআই, সূত্রের খবর

আইপিএল ২০২০আইপিএল ২০২০

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২০, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ মানেই কোটি কোটি টাকার খেলা। সেখানে মাঠের বাইরের হোক বা অন্দরের। আইপিএলের আকাশে সবসময়ই উড়তে থাকে টাকা। যাতে এবার রাশ টানতে চলেছেন নবনিযুক্ত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সরকারিভাবে এখনও জানানো না হলেও বিসিসিআইয়ের অন্তরের খবর আইপিএল উদ্বোধন এর পেছনে ফালতু টাকা নষ্ট করবেনা বোর্ড।

এক বিসিসিআই কর্তা জানিয়েছেন উদ্বোধনের পেছনে যে টাকা খরচ হয় সেটা টাকা নষ্ট করা। এবং এটা প্রমাণিত ক্রিকেটপ্রেমীরা খেলাটাই বেশি উপভোগ করেন নাকি তার বাইরের বিষয়টা। তারা খেলা দেখার জন্যই টাকা খরচ করতে আগ্রহী। সেই কথাটি মাথায় রেখে এবারের আইপিএলের উদ্বোধনে ঝাঁ-চকচকে কিছু দেখার সম্ভাবনা প্রায় নেই বললেই চলে।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

প্রসঙ্গত ২০১৯ আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হয়নি। যদিও তার পিছনে অন্য কারণ ছিল। আইপিএলে কিছুদিন আগে ১৪ ফেব্রুয়ারিপুলওয়ামায় জঙ্গি হামলায় প্রচুর সেনা শহীদ হয়েছিলেন। উদ্বোধনের পেছনে যে টাকা খরচ হয় সেই টাকা সেনার হাতে তুলে দেওয়া হয়েছিল।

উদ্বোধনী অনুষ্ঠানের খরচ প্রায় কুড়ি কোটি টাকা। বিসিসিআই সূত্রের খবর, গতবছর সেই টাকার ১১ কোটি দেওয়া হয়েছিল ভারতীয় সেনাবাহিনী কে সাত কোটি দেওয়া হয়েছিল সিআরপিএফকে এবং এক কোটি করে দেওয়া হয়েছিল নেভি ও এয়ারফোর্স কে।

তবে মনে করা হচ্ছে ক্রিকেটের পেছনে ক্রিকেটের বাইরের কারণে টাকা নষ্ট করায় রাশ টানলেন স্বয়ং সৌরভ।

অতীতে উদ্বোধনী অনুষ্ঠানে কোটি কোটি টাকা খরচ হয়েছে বলিউড তারকাদের পেছনে। পিছিয়ে থাকেনি আন্তর্জাতিক তারকারাও।সেই তালিকায় কখনও জায়গা করে নিয়েছেন কেটি পেরি আবার কখনও পিটবুলের মত বড় নাম। এবার দাদার দাদাগিরিতে বন্ধ টাকা ওড়ানোর দস্তুর।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "আইপিএল ২০২০: উদ্বোধনে টাকা নষ্ট করবে না বিসিসিআই, সূত্রের খবর"

Leave a comment

Your email address will not be published.


*