পাঁচ ম্যাচে চারটি জয় তুলে নিল কলকাতা নাইট রাইডার্স, রাজস্থানকে হারাল ৮ উইকেটে

পাঁচ ম্যাচে চারটি জয় তুলে নিল কলকাতা নাইট রাইডার্সলিগ শীর্ষে কেকেআর

জাস্ট দুনিয়া ডেস্ক: পাঁচ ম্যাচে চারটি জয় তুলে নিল কলকাতা নাইট রাইডার্স, জয়পুরের মাটিতে রাজস্থান রয়্যালসকে আট উইকেটে হারিয়ে লিগ তালিকার শীর্ষেও উঠে এল। রবিবার দ্বিতীয় ম্যাচে টস জিতে প্রথমে রাজস্থানকে ব্যাট করতে পাঠিয়েছিলেন দীনেশ কার্তিক। লিগ তালিকায় নীচের দিক থেকে দ্বিতীয় স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৩৯-৩-এ থামে রাজস্থান।

ওপেন করতে নেমে হতাশ করেন অধিনায়ক অজিঙ্ক রাহানে। পাঁচ রান করে আউট হয়ে যান তিনি। এর পর জোস বাটলার ও স্টিভ স্মিথ কিছুটা হাল দৱেন রাজস্থান ব্যাটিংয়ের। ৩৪ বলে ৩৭ রান করে ফিরে যান জোস বাটলার। তার পর একাই লড়াই চালান স্টিভ স্মিথ। ৫৯ বলে ৭৩ রান করে অপরাজি থাকেন স্মিথ। রাহুল ত্রিপাঠী ছয় রান করে আউট হন। ১৪ বলে সাত রান করে অপরাজিত থাকেন বেন স্টোকস।

কলকাতার হয়ে দুটো উইকেট নেন হ্যারি গার্নে। একটি উইকেট নেন প্রসিধ কৃষ্ণা। কলকাতার বোলিংয়ের সামনে যেমন বেশি রানের ইনিংস খেলতে পারেনি রাজস্থান তেমনই বল হাতে কলকাতার ব্যাটসম্যানদেরও পরাস্ত করতে পারেননি তাদের বোলাররা।

আন্দ্রে রাসেল একা হাতেই মাত দিলেন জয়ের কাছে পৌঁছে যাওয়া বেঙ্গালুরুকে

জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন

জবাবে ব্যাট করতে ১৩.৫ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় কলকাতা। ক্রিস লিন ও সুনীল নারিনই ভিতটা তৈরি করে দিয়েছিলেন ওপেনিং জুটিতে। ২৫ বলে ৪৭ রান করে আউট হন সুনীল নারিন। ৩২ বলে ৫০ রান করে আউট হন ক্রিস লিন। দু’জনেই ছ’টি করে বাউন্ডারি ও তিনটি করে ওভার বাউন্ডারি মারেন। দু’জন আউট হওয়ার পর বাকি রান তুলে দেন রবিন উথাপ্পা ও শুবমান গিন। রাজস্থানের হয়ে দুটো উইকেটই নেন শ্রেয়াস গোপাল।

রবিবার আইপিএল ২০১৯-এর প্রথম ম্যাচে আবারও হারের মুখ দেখতে হয় বিরাট কোহলিদের। ঘরের মাঠে কলকাতার পর দিল্লির কাছেও হেরে যায় রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বেঙ্গালুরুর হয়ে ব্যাট হাতে বিরাট কোহলি (৪১) ছাড়া আর কেউই দাঁড়াতে পারেননি এ দিন। মইন আলির ব্যাট থেকে আসে ১৮ বলে ৩২ রান। নির্ধারিত ওভারে আট উইকেট হারিয়ে ১৪৯ রান তোলে বেঙ্গালুরু। জবাবে ব্যাট করতে নেমে সাত বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি ক্যাপিটালস। দিল্লির হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন অধিনায়ক শ্রেয়াস আয়ার। দিল্লির হয়ে বল হাতে সফল রাগিসো রাবাডা। চার উইকেট নেন তিনি।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "পাঁচ ম্যাচে চারটি জয় তুলে নিল কলকাতা নাইট রাইডার্স, রাজস্থানকে হারাল ৮ উইকেটে"

Leave a comment

Your email address will not be published.


*