আন্দ্রে রাসেল একা হাতেই মাত দিলেন জয়ের কাছে পৌঁছে যাওয়া বেঙ্গালুরুকে

আন্দ্রে রাসে‌ল

জাস্ট দুনিয়া ডেস্ক: আন্দ্রে রাসে‌ল দেখালেন, এ ভাবেও ম্যাচ জেতা যায়। আইপিএল ২০১৯-এর শুরু থেকেই বিধ্বংসী মেজাজেই পাওয়া গিয়েছে তাঁকে। এ দিন যেন সব হিসেবকে পাল্টে দিলেন তিনি। হারের মুখ থেকে টেনে তুলে এনে জয় তো এনে দিলেন দলকে। বর্তমান ক্রিকেটের ভগবান বললেও অত্যুক্তি হবে না তাঁকে।

না হলে বিরাট কোহলি ও ব্রিগেডের এতটাই খারাপ ভাগ্য যে জয়ের মুখ থেকেই ফিরে আসতে হল তাঁদের। আইপিএল ২০১৯-এ পর পর পাঁচ ম্যাচে হারের নজির গড়লেন তাঁরা। এখনও তাদের পয়েন্ট শূন্য। কলকাতা চার ম্যাচের মধ্যে তিনটি জিতে নিলেন দাপটের সঙ্গে।

শুক্রবার বেঙ্গালুরুর ঘরের মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন কেকেআর অধিনায়ক দীনেশ কার্তিক। প্রথমে ব্যাট করে ২০ ওভারে তিন উইকেট হারিয়ে ২০৫ রান তোলেন বিরাট কোহলিরা। দলের বিরাট রানের সঙ্গে সঙ্গে ফর্মেও ফেরেন বিরাট কোহলি ও এবি ডিভিলিয়ার্স। ৪৯ বলে ন’টি বাউন্ডারি ও দু’টি ওভার বাউন্ডারি হাঁকিয়ে ৮৪ রান করেন বিরাট। ডিভিলিয়ার্স ৩২ বলে করেন ৬৩ রান। পাঁচটি বাউন্ডারি ও চারটি ওভার বাউন্ডারি হাঁকান তিনি।

আইপিএল ২০১৯, দিল্লি বনাম কলকাতা: নায়ক পৃথ্বী শ, শেষটা লিখলেন রাবাডা

বল হাতে কলকাতা বিশেষ কিছুই করতে পারেনি। সুনীল নারিন, কুলদীপ যাদব ও নীতিশ রানা একটি করে উইকেট নেন। লক্ষ্যটা নেহাঠই কম ছিল না কলকাতার জন্য। বড় রানের লক্ষ্যে নেমে শুরুটাও খুব আশানুরূপ হয়নি দলের। সুনীল নারিন ১০ রান করেই আউট হয়ে যান। এর পর ক্রিস লিন ৪৩, রবিন উথাপ্পা ৩৩, নীতিশ রানা ৩৭, দীনেশ কার্তিক ১৯ রান করে আউট হয়ে যান। নিশ্চিত হার থেকে কলকাতাকে জয়ের মুখ দেখান ১৩ বলে ৪৮ রান করে অপরাজিত থাকা আন্দ্রে রাসে‌ল ।

চার ম্যাচ খেলে তিনটি জিতে কেকেআর-এর পয়েন্ট এখন নয়। আরসিবি যে তিমিরে ছিল সেই তিমিরেই থেকে গেল। এই মরসুমে পাঁচ ম্যাচ খেলা হয়ে গেলেও এখনও জয়ের মুখ দেখতে পেল না তারা। এতদিন খারাপ খেলে হারতে হচ্ছিল। আর এ দিন ভাল খেলেও হারতে হল আন্দ্রে রাসেল ও তাঁর বেহিসেবি এক ইনিংসের জন্য। এক কথায় ভাগ্যটাই খারাপ। না হলে জয়ের এত কাছ গিয়েও এই হার মেনে নেওয়া কঠিন।

নয় বল বাকি থাকতেই ২০৬ রানের লক্ষ্যে কেকেআরকে পৌঁছে দিলেন আন্দ্রে রাসে‌ল । বেঙ্গালুরু পড়ে থাকল সেই লিগে টেবিলের সবার নিচেই।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "আন্দ্রে রাসেল একা হাতেই মাত দিলেন জয়ের কাছে পৌঁছে যাওয়া বেঙ্গালুরুকে"

Leave a comment

Your email address will not be published.


*