কলকাতা নাইট রাইডার্স ওয়ান ম্যান আর্মি, চেন্নাইয়ের কাছে ৭ উইকেটে হার

কলকাতা নাইট রাইডার্স

জাস্ট দুনিয়া ডেস্ক: কলকাতা নাইট রাইডার্স ব্যাটিংয়ের ভরাডুবি দেখল চিন্নাস্বামী স্টেডিয়াম। মঙ্গলবার চেন্নাইয়ের ঘরের মাঠে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু শুরু থেকেই কেকেআর ব্যাটিং হতাশ করতে শুরু করে। প্রতি ওভারে নিয়ম করে উইকেট পড়তে শুরু করে। প্রথম ওভারে পাঁচ বলে খেলে কো‌নও রান না করেই ফিরে যান ক্রিস লিন। ৬ রান করে দ্বিতীয় ওভারে লিনের পথ ধরেন সুনীল নারিন। একই নজির রাখেন তৃতীয় ওভারে কোনও রান না করে নীতিশ রানা।

রবিন উথাপ্পা ১১, দীনেশ কার্তিরক ১৯, শুবমান গিল ৯, পীযুশ চাওলা ৮, কুলদীপ যাদব ০, প্রসিধ কৃষ্ণা ০ রানে ফিরে যান প্যাভেলিয়নে। এই ভরাডুবির মধ্যেই লড়াই দেন একজন। তিনি আন্দ্রে রাসেল। কিন্তু এই পরিস্থিতিতে একার লড়াই যথেষ্ট ছিল না। তাও যা অবস্থা ছিল তাতে ১০০ রানে গণ্ডি পেরনোও সম্ভব ছিল না কলকাতার যদি না রাসেলের ব্যাট থেকে অপরাজিত ৫০ রানের ইনিংস আসত। কলকাতা নাইট রাইডার্স ক্রমশ ওয়ান ম্যান আর্মি হয়ে উঠছে।

চেন্নাইয়ের হয়ে তিন উইকেট নেন দীপক চাহার। দু’টি করে উইকেট নেন হরভজন সিং ও ইমরান তাহির। একটি উইকেট রবীন্দ্র জাডেজার। ২০ ওভারে কলকাতা থামে ১০৮-৯-এ।

পাঁচ ম্যাচে চারটি জয় তুলে নিল কলকাতা নাইট রাইডার্স, রাজস্থানকে হারাল ৮ উইকেটে

জবাবে ব্যাট করতে নেমে খুব স্বস্তিতে শুরু করতে পারেনি চেন্নাই। এত কম রানের লক্ষ্যে পৌঁছতেও ১৭.২ ওভার পর্যন্ত টেনে নিয়ে যায় ম্যাচ। ওপেনার শেন ওয়াটসন ৯ বলে ১৭ রান করেই আউট হয়ে যা‌ন। তিন নম্বরে নেমে সুরেশ রায়না ১৩ বলে ১৪ রান করে আউট হন।

এর মধ্যেই আর এক ওপেনার ফাফ দু প্লেসি ৪৫ বলে ৪৩ রান করে অপরাজিত থাকেন। ৩১ বলে ২১ রান করে আউট হন অম্বাতি রায়ডু। কেদার যাদব ৮ বলে ৮ রান করে অপরাজিত থাকেন। ১৬ বল বাকি থাকতে জয়ের রান তুলে নেয় চেন্নাই (১১১-৩)। সাত উইকেটে কলকাতাকে হারিয়ে লিগ তালিকার শীর্ষে উঠে এল চেন্নাই সুপার কিং।

ছয় ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচই জিতে নিল চেন্নাই সুপার কিংস। কলকাতাকে হারতে হল দুই ম্যাচ।  কলকাতার হয়ে এ দিন দুই উইকেট নিলেন সুনীল নারিন। একটি উইকেট পীযুশ চাওলার। সিএসকের ছয় ম্যাচে ১০ পয়েন্ট। কলকাতা ৮ পয়েন্ট নিয়ে রয়েছে দ্বিতীয় স্থানে।একই পয়েন্ট নিয়ে তিন নম্বরে পাঞ্জাব।

(আইপিএল-এর যাবতীয় খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "কলকাতা নাইট রাইডার্স ওয়ান ম্যান আর্মি, চেন্নাইয়ের কাছে ৭ উইকেটে হার"

Leave a comment

Your email address will not be published.


*