আমেরিকায় খুন ভারতীয়, এ বার খুনি ১৬ বছরের বালক

আমেরিকায় খুন ভারতীয়

জাস্ট দুনিয়া ডেস্ক: আমেরিকায় খুন ভারতীয় । থেকে দেশে আসার কথা ছিল একদিন পরেই উপলক্ষ্য মা-র জন্মদিন। কিন্তু আসা হল না ৬১ বছরের তেলেঙ্গানার সুনীল এদলার। দেশের উদ্দেশে পাড়ি দেওয়ার একদিন আগেই নিজের বাড়ির সামনেই খুন হলেন এই ব্যাক্তি।

সুনীলের পরিকল্পনা ছিল দেশে এসে দু’মাস থাকবেন। মা-এর ৫০ বছরের জন্মদিন এবং বড়দিন পরিবারের সঙ্গে কাটিয়ে তাঁর আবার আমেরিকা ফেরার কথা ছিল বলে তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে। তেলেঙ্গানার মেডাক জেলায় তাঁর বাড়ি। তাঁর তুতো ভাই জানিয়েছেন, ‘‘সবাই ওকে ফোন করছিল, কথা বলছিল কারণ ওর দেশে ফেরার কথা ছিল।’’

শনিবার তাঁর পরিবারের কাছে খবর আসে। তাঁর পরিবারকে জানানো হয়েছে, ১৬ বছরের এক বালক তাঁকে গুলি করে। তিনি থাকতেন, ভেন্টনর সিটিতে। সেখানকার স্থানীয় পুলিশ জানিয়েছেন, ১৫ নভেম্বর তিনি তাঁর বাড়ির বাইরে যখন কাজে যাওয়ার জন্য বেরোন তখনই হামলা চালায় সে। তখনই এই ঘটনা ঘটেয় পুলিশ পৌঁছনোর আগেই তাঁর মৃত্যু হয়েছিল বলে জানা গিয়েছে।

ক্যালিফোর্নিয়ায় বন্দুকবাজের গুলি

মৃত ব্যাক্তির গাড়িটিকে তাঁর বাড়ি থেকে ছ’কিলোমিটার দূরে পাওয়া গিয়েছে। পুলিশ সেই গাড়ি খুঁজে পাওয়ার পরই খুনিকে ১৬ নভেম্বর গ্রেফতার করা হয়। ১৮ বছর না হওয়ায় শিশু আদালতে তাঁর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। খুন, চুরির মামলা দায়ের হয়েছে।

মৃত ব্যাক্তির ছেলে মরিসন এনবিসিফিলাডেলফিয়া ডট কমকে জানিয়েছেন, ‘‘আমি এখন কথা বলার মতো অবস্থায় নেই। ওরা গাড়ি নিয়ে ছেড়ে দিতে পারত।’’ দুই ছেলের বাবা সুনীল এদলা গত ৩০ বছর ধরে  আটলান্টিক সিটির বাসিন্দা। সেখানকারই হসপিটালিটি ইন্ডাস্ট্রিতে তিনি কাজ করতেন। সেদিন কাজেই বেরচ্ছিলেন যখন তাঁকে গুলি করা হয়।

এক প্রতিবেশি জানিয়েছেন, খুনি হঠাৎই তাঁর উপর আক্রমণ চালায়। সিসি টিভি ফুটেজে দেখা গিয়েছে, খুনি মিস্টার এদলার বাড়ির দিকে এগিয়ে যাচ্ছে। নিজের বাইক রেখে সেই ব্যাক্তির জন্য লুকিয়ে অপেক্ষা করছিল। তিনি বেরতেই তাঁর উপর আক্রমণ চালায়।

Be the first to comment on "আমেরিকায় খুন ভারতীয়, এ বার খুনি ১৬ বছরের বালক"

Leave a comment

Your email address will not be published.


*