ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্ট: প্রথম দিনই বৃষ্টিতে থমকে গেল ম্যাচ

ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্টরোহিতকে সেঞ্চুরির শুভেচ্ছা মায়াঙ্কের। ছবি: বিসিসিআই টুইটার

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের শুরুতেই প্রকৃতির প্রভাব। বিশাখাপত্তনমে প্রথম টেস্টের প্রথম দিন ৫৯.১ ওভারেই থামাতে হল ম্যাচ। তবে দাপটের সঙ্গে শুরু করে দিল ভারত। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্তই নিয়েছিলেন বিরাট কোহলি। যার মান রাখলেন দুই ওপেনার মায়াঙ্ক আগরওয়াল ও রোহিত শর্মা

লিমিটেড ওভারে দাপট দেখানো রোহিতকে ঘিরে উৎসাহ ছিল তুঙ্গে। এই প্রথম টেস্ট ম্যাচে ওপেন করতে নেমেছিলেন স্পেশালিস্ট লিমিটেড ওভারের তকমা লেগে যাওয়া রোহিত। কিন্তু তাঁর প্রতিভা যে টেস্ট ক্রিকেটেও সমানভাবে কাজে লাগতে পারে ভারতের তা তিনি দেখিয়ে দিলেন।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

ওপেন করতে নেমেই সেঞ্চুরি হাঁকালেন। তাঁকে দারুণ সঙ্গ দিয়ে গেলেন আর এক ওপেনার মায়াঙ্ক আগরওয়াল। ১৭৪ বলে ১১৫ রান করে প্রথম দিনের শেষে অপরাজিত রয়েছেন রোহিত শর্মা। মায়াঙ্ক আগরওয়াল ১৮৩ বলে ৮৪ রান করে অপরাজিত রয়েছেন। দ্বিতীয় দিন দুই ওপেনার নামবেন ইতিমধ্যেই শক্ত ভিত তৈরি করে ফেলা ভারত।

৫৯.১ ওভারে বৃষ্টি শুরু হয়। আম্পায়ার টি-ব্রেক দিয়ে দেন। কিন্তু তার পর আর বৃষ্টি কমেনি। একটা সময় দিনের ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে দেওয়া হয়। দিনের শেষে ভারত ২০২/০। ব্যর্থ দক্ষিণ আফ্রিকার বোলাররা।

কী বলছেন ভারতের দুই ওপেনার, দেখুন ভিডি

Be the first to comment on "ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্ট: প্রথম দিনই বৃষ্টিতে থমকে গেল ম্যাচ"

Leave a comment

Your email address will not be published.


*