ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের বাকিটা বুধবার, বৃষ্টির পূর্বাভাস সেদিনও

ভারত বনাম নিউজিল্যান্ড

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচ গড়াল রিজার্ভ ডে-তে। এই ম্যাচ যে শেষ পর্যন্ত বৃষ্টিতে ভেস্তে যাবে তা জানাই ছিল। যেমনটা ভাবা তেমনটাই হল। বরং যে রিজার্ভ যে-তে ম্যাচ নিয়ে যাওয়া হল, সেদিন আরও বেশি বৃষ্টির পূর্বাভাস রয়েছে ম্যানচেস্টারে। রাত ১১টা পর্যন্ত দেখে শেষ পর্যন্ত মঙ্গলবারের ম্যাচ বাতিল করলেন ম্যাচ কমিশনার। যেখানে ম্যাচ থেমেছিল বুধবার দুপুর তিনটেয় সেখান থেকেই শুরু হবে ম্যাচ।

নচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে মঙ্গলবার টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল নিউজিল্যান্ড। এই পিচ এবং বৃষ্টির সম্ভাবনা থাকায় প্রথমে ব্যাট করাটাই শ্রেয়। কিন্তু দিনটি ভাল গেল না কারও জন্য। কারন ম্যাচটি শেষ করাই গেল না। ব্যাট হাতে নিউজিল্যান্ডের শুরুটা ভাল না হলেও পরেই ম্যাচের রাশ তুলে নেয় নিজেদের দখলে।

শুরুর দুই ওভার মেডেন দেন যশপ্রীত বুমরা ও ভুবনেশ্বর কুমার। তৃতীয় ওভারে একরান নিয়ে চতুর্থ ওভারে আউট হয়ে যান মার্টিন গাপ্তিল। ৩.৩ ওভারে তিনি যখন আউঠ হন তখন নিউজিল্যান্ড এক রানে এক উইকেট। তাঁকে ফেরান বুমরা।

আর এক ওপেনার হেনরি নিকোলসকে বোল্ড করেন রবীন্দ্র জাডেজা। ২৮ রানে তিনি ফিরে গেলে নিউজিল্যান্ড ব্যাটিংয়ের হাল ধরেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও রয় টেলর। ৯৫ বলে ৬৭ রান করে চাহালের বলে জাডেজাকে ক্যাচ দিয়ে আউট হন উইলিয়ামসন। এর পর খেলা চালিয়ে যান রস টেলর। ম্যাচ বন্ধ হওয়ার সময় তিনি ৬৭ রানে অপরাজিত রয়েছেন।

জেমস নিশাম ১২ ও কলিন ডে গ্র্যান্ডহোম ১৬ রানে আউট হয়ে যাওয়ার পর মাঠে নামেন টম লাথাম। তিন রানে অপরাজিত রয়েছেন তিনি। ৪৬.১ ওভারে ২১১-৫-এ থামে মঙ্গলবারের ম্যাচ। ভারতের হয়ে একটি করে উইকেট নেন ভুবনেশ্বর কুমার, যশপ্রীত বুমা, হার্দিক পাণ্ড্যে, রবীন্দ্র জাডেজা ও যুজবেন্দ্র চাহাল। চোট পান হার্দিক। সাময়িক চিন্তার কারন হলেও পরে তিনি মাঠে নামেন।

বৃষ্টির জন্য একবার ম্যাচ বন্ধ হয়ে যাওয়ার পর আর এ দিন ম্যাচ শুরু করা যায়নি। বার কয়েক মাঠ প্রদর্শনের পর ম্যাচ বন্ধের সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু বুধবার যে ম্যাচ শেষ হবেই তার কোনও নিশ্চয়তা নেই। যদিও রাত পর্যন্ত ম্যাচ গড়াবে না। একটা ইনিংস প্রায় হয়েই গিয়েছে। নিউজিল্যান্ড আর ৩.৫ ওভার ব্যাট করতে। তার সাড়ে তিনটের মধ্যেই ব্যাট করতে নেমে পড়তে পারবে ভারত।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

ছবি ও ভিডিও: ক্রিকেট ওয়ার্ল্ড কাপ টুইটার

Be the first to comment on "ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের বাকিটা বুধবার, বৃষ্টির পূর্বাভাস সেদিনও"

Leave a comment

Your email address will not be published.


*