ঋত্বিক-সুজান আবার বিয়ে করতে চলেছেন!

ঋত্বিক-সুজান

জাস্ট দুনিয়া ডেস্ক: ঋত্বিক-সুজান একটা সময় ভেবেছিল আর এক সঙ্গে থাকা যাবে না। সেই ছোটবেলার প্রেম, তার পর বিয়ে, দুই সন্তানের জন্মও সেই বিচ্ছেদ আটকাতে পারেনি। বলিউডের সেই সময়ের সেরা নায়কদের মধ্যেই তাঁকে ধরা হত। শোনা যাচ্ছিল বিবাহ বহির্ভূত সম্পর্কের কথাও। কিন্তু বিচ্ছেদের কেউই কোনও নতুন সম্পর্কে যাননি। বরং কয়েক বছর পর থেকে ছেলেদের নিয়ে ঘুরতে যাওয়া দু’জনে একসঙ্গেই করেছেন। আমি বলছি ঋত্বিক রোশন আর সুজান খানের কথা।

শোনা যাচ্ছে তাঁরা নাকি ডিভোর্সের পর আবার বিয়ে করতে চলেছেন। ২০১৪ সালে এই জুটির বিবাহ বিচ্ছেদ হয়েছিল। সেই সময় ঋত্বিক জানিয়েছিলেন এটা সুজানের সিদ্ধান্ত তাঁকে ছেড়ে যাওয়ার। এমন অবস্থায় যেন তাঁদের কেউ বিরক্ত না করে। কিন্তু এই দু’জনের বন্ধুত্বে কোনও ছেদ পড়েনি।

দুই ছেলের জন্যই ঋত্বিক ও সুজান একে অপরের সঙ্গে যোগাযোগ রেখে চলছিলেন এই চার বছর। আসলে টানটা ছিলই। বলিউডে এই কাপলকে মেড ফর ইচ আদার বলা হত।

দীপিকা-রনবীর বিয়ের ছবি পেতে হাপিত্যেশ করে বসে ছিল গোটা দেশের সংবাদ মাধ্যম

তবে ঋত্বিকের একটা ইনস্টাগ্রাম পোস্টই আবার বিয়ের সম্ভাবনাকে উসকে দিয়েছে। সেখানে ঋত্বিক একটি ছবি পোস্ট করেছেন যেখানে ছেলেদের সঙ্গে ছুটি কাটাতে গিয়ে ছেলেদের ছবি তুলছেন সুজান। সেই ছবিতে ঋত্বিক ক্যাপশনে লেখেন, ‘‘সুজান আমার সব থেকে ভাল বন্ধু। এই ছবিই বলে দিচ্ছে কোনও রেখা টেনে বা কোনও নিয়মের মাধ্যমে আমরা যতই আলাদা থাকি না কেন আবার এক হওয়াও অসম্ভব নয়।’’ আর এতেই মনে করা হচ্ছে আবার কাছাকাছি এসেছে এই জুটি। হয়ত বিয়ে করে আবার একসঙ্গে থাকা শুরু করবেন।

এই দম্পতির বিবাহ বিচ্ছেদের পিছনে কারণ ছিল বিবাহ বহির্ভূত সম্পর্ক। ঋত্বিকের সঙ্গে তখন বারবারা মোরির সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে। সুজানের ক্ষেত্রেও শোনা গিয়েছিল অর্জুন রামপালের নাম। কিন্তু এই সবকে কেন্দ্র করে দু’জনের বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও দু’জনের কাউকেই অন্য কারও সঙ্গে থাকতে দেখা যায়নি।

তা হলে কী এই কাপল বলিউডে নতুন উদাহরণ তৈরি করতে চলেছেন? এখন তেমনটাই গুঞ্জন বি-টাউনে। ভবিষ্যতে হয়তো এই পথের পথিক হবেন আরও অনেকে।

এ যেন সিনেমার বাস্তব রূপ। এমন প্রেম রিয়েল লাইফে কমই দেখা যায়। বিশেষ করে সেলিব্রিটিদের মধ্যে। সম্প্রতি ডিভোর্স রয়েছে আরবাজ খান আর মালাইকা অরোরা। কিন্তু মালাইকা অরোরা আর অর্জুন কাপুরের সম্পর্ক সবার জানা। সারাক্ষণ তাঁদের একসঙ্গে দেখা যাচ্ছে। শোনা যাচ্ছে বিয়েও করবেন। এরকম ডিভোর্সের গল্প বলিউডে প্রচুর রয়েছে।

Be the first to comment on "ঋত্বিক-সুজান আবার বিয়ে করতে চলেছেন!"

Leave a comment

Your email address will not be published.


*