রণবীর-আলিয়া টুইট করলেন ‘গালি বল’এর প্রথম পোস্টার

রণবীর-আলিয়া‘গালি বয়’এর ফার্স্ট লুক

জাস্ট দুনিয়া ডেস্ক:  রণবীর-আলিয়া এ বার একসঙ্গে সিনেমার পর্দায়। বছরের শুরুতেই রিলিজ করেছে রণবীর সিংয়ের সিম্বা। আর বছরের প্রথম দিন রিলিজ করল রণবীরের পরবর্তী ছবি ‘গালি বয়’এর প্রথম পোস্টার। তার সঙ্গে এই ছবিতে রয়েছেন আলিয়া ভাট। পরিচালক জোয়া আখতার। এই বছর ১৪ ফেব্রুয়ারি এই সিনেমা মুক্তি পাওয়ার কথা। মুম্বইয়ের বিখ্যাত বস্তি ধারাবির উপর তৈরি এই ছবি। রণবীর সিং ও আলিয়া ভাট দু’জনের তাঁদের ছবির প্রথম পোস্টার তাদের টুইটারে হ্যান্ডলে পোস্ট করেছেন।

যেখানে দেখা যাচ্ছে সামনের দিকে তালিকেয় দাঁড়িয়ে রয়েছেন রনবীর সিং। মাথা ঢাকা অবস্থায়। যা খবর এই সিনেমার গল্প নেওয়া হয়েছে স্ট্রিট র‍্যাপার ভিভিয়ান ফার্নান্ডেজ, আকা ডিভাইন ও ‌নভেদ শেখ আকা নাইজির জীবনের উপর। যাঁরা তাঁদের গান ‘মেরে গলি মে’র জন্য বিখ্যাত।

এই মুহূর্তে সিম্বার সাফল্য উপভোগ করছেন রণবীর সিং। তার মধ্যেই এই নতুন পোস্টার নজর কেড়ে নিয়েছে রণবীর ভক্তদের। এই পোস্টার টুইট করে রনবীর লেখেন, ‘‘আপনা টাইম আয়েগা!’’ সিনেমার ট্যাগ লাইনও তাই।

‘দি অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলর মুক্তি

এই প্রথম রণবীর সিং ও আলিয়া ভাটকে দেখা যাবে স্ক্রিন ভাগাভাগি করে নিতে। এ ছাড়া এই সিনেমায় রয়েছেন কল্কি কোয়েচলিন, আলি আসগর, পরমিত শেঠী ও পূজা গৌড়। সকলেই রয়েছেন গুরুত্বপূর্ণ ভূমিকায়।

এই ছবি মুক্তি পাওয়ার আগেই বিশ্বের বাজারে স্বীকৃতি পেয়ে গিয়েছে। ২০১৯ বার্লিন ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে ‘গালি বয়’এর।

Be the first to comment on "রণবীর-আলিয়া টুইট করলেন ‘গালি বল’এর প্রথম পোস্টার"

Leave a comment

Your email address will not be published.


*