বিয়ের কার্ডে ভোটের দাবি, এমনই অভিনব ঘটনা ঘটালেন গুজরাতের যুগল

বিয়ের কার্ডে ভোটের দাবিএই সেই বিয়ের কার্ড

জাস্ট দুনিয়া ডেস্ক: বিয়ের কার্ডে ভোটের দাবি করে দম্পতি জানিয়ে দিলেন এটাই তাঁদের উপহার। বিজেপিকে ভোট দিন। কার্ড হাতে পেয়ে প্রথমে অনেকেই চমকে উঠেছিলেন। আরও চারটে সাধারণ কার্ডের মতই দেখতে সেই নিমন্ত্রণপত্র। কিন্তু তা খুলতেই ছিল চমক। এমনই অভিনব কাণ্ড ঘটালেন যুবরাজ ও সাক্ষী। কার্ডের উপর পাত্র-পাত্রীর নামের সঙ্গে ছিল গনেশের ছবি। এবং লেখা ছিল বিয়ে ভগবানের সৃষ্টি। কিন্তু পড়তে পড়তে নিচে নেমেই থমকে যেতে হল। সেখানে বিরাজ করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম।

কার্ডের নিচে যুবরাজ ও সাক্ষী ‌লিখেছেন, তাঁদের জন্য একমাত্র উপহার আসন্ন নির্বাচনে তাঁদের অতিথিরা যেন ভারতীয় জনতা পার্টিকেই ভোট দেন। গুজরাতের সুরাটের বাসিন্দা এই হবু দম্পতি। এখানেই শেষ নয়। এই বিয়ের কার্ডে রয়েছে আরও একটি পাতা। যেখানে রাফাল চুক্তির বিস্তারিত ব্যাখ্যা দেওয়া রয়েছে। তাতে হেডলাইনে লেখা রয়েছে, ‘কিপ কাম অ্যান্ড ট্রাস্ট নমো’। এবং তার দু’পাশে রয়েছে দুটো ফাইটার জেটের ছবি।

এমনটা কিন্তু প্রথম নয়। এর আগেও বিয়ের পরিকল্পনায় জায়গা করে নিয়েছেন নরেন্দ্র মোদী। এই বছরের শুরুতে এই সুরাটেরই দাভাল ও জয়া তাঁদের বিয়ের কার্ডে জায়গা করে নিয়েছিলেন প্রধানমন্ত্রী।

(দেশের আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "বিয়ের কার্ডে ভোটের দাবি, এমনই অভিনব ঘটনা ঘটালেন গুজরাতের যুগল"

Leave a comment

Your email address will not be published.


*