সপ্তমীর সন্ধ্যায় কলকাতার ভাঙল বাঁধ, বৃষ্টি উপেক্ষা করেই রাজপথে মানুষের ঢল

সপ্তমীর সন্ধ্যায় কলকাতার ভাঙল বাঁধসপ্তমীর সন্ধ্যায় কলকাতার ভাঙল বাঁধ

জাস্ট দুনিয়া ডেস্ক: সপ্তমীর সন্ধ্যায় কলকাতার ভাঙল বাঁধ, চার দিকে জনসমুদ্র। কখনও কখনও বৃষ্টি হচ্ছে। তার মধ্যেই মানুষের ঢল। মণ্ডপের বাইরে লম্বা লোকের লাইন সামলাতে রীতিমতো হিমশিম খাচ্ছেন বিভিন্ন পুজো কমিটির স্বেচ্ছাসেবকেরা।

তবে আশঙ্কার মেঘ এখনই কাটছে না। সপ্তমীর রাতে ঝমঝমিয়ে বৃষ্টি নামার সম্ভাবনা রয়েছে কলকাতা এবং সংলগ্ন জেলাগুলিতে। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, ঝাড়খণ্ডের উপর একটি ঘূর্ণাবর্ত অবস্থান করছে। পাশাপাশি মৌসুমী বায়ুও সক্রিয়। দুয়ের প্রভাবে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হবে কলকাতা-সহ গোটা দক্ষিণবঙ্গে। তবে টানা নয়, বিক্ষিপ্ত ভাবে।

আরও খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে

বাগবাজার, আহিরীটোলা, হাতিবাগান থেকে শ্যামপুকুর আদি সর্বজনীন— উত্তরের সর্বত্র ভিড়। হাতিবাগানের নলিন সরকার স্ট্রিট, শিকদারবাগান, নবীন পল্লি, হাতিবাগান সর্বজনীনে জনতার ঢল নেমেছে। কলেজ স্কোয়ার ও সন্তোষ মিত্র স্কোয়ারে দুপুর থেকেই ভিড়ে ভিড়াক্কার। শ্রীভূমি, দমদম পার্কেও ভিড়ের ঢেউ আছড়ে পড়ছে দফায় দফায়।

দক্ষিণে ম্যাডক্স স্কোয়ারের সঙ্গে যোধপুর পার্ক, একডালিয়া, সিংহি পার্কেও থিকথিকে ভিড়। ভিড় টানছে চেতলা অগ্রণী, বালিগঞ্জ কালচারাল, সুরুচি সঙ্ঘ, হিন্দুস্থান পার্ক সর্বজনীন। ভিড় রয়েছে ভবানীপুরের অবসর, বোসপুকুর শীতলামন্দির, বেহালা ক্লাব।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "সপ্তমীর সন্ধ্যায় কলকাতার ভাঙল বাঁধ, বৃষ্টি উপেক্ষা করেই রাজপথে মানুষের ঢল"

Leave a comment

Your email address will not be published.


*