দুর্গাপুজোর চতুর্থীতে কলকাতা ভিড়ে টইটুম্বুর, সকাল থেকেই ঠাকুর দেখার লাইন

দুর্গাপুজোর চতুর্থীতে কলকাতাদুর্গাপুজোর চতুর্থীতে কলকাতা

জাস্ট দুনিয়া ডেস্ক: দুর্গাপুজোর চতুর্থীতে কলকাতা ডুবে গেল যানজটে। বুধবার চতুর্থীর দিন সকাল থেকেই রাস্তায় ছি‌ল উপচে পড়া ভিড়। সেই সঙ্গে গাড়ি। বিমানবন্দর থেকে উল্টোডাঙা মোড় কিংবা ইএম বাইপাস— সর্বত্রই একই ছবি। ভিআইপি রোড কার্যত অবরুদ্ধ।

বিধাননগর পুলিশের দাবি, এ বার তৃতীয়া থেকেই বাহিনী নামিয়ে পরিকল্পিত ভাবে যান চলাচল নিয়ন্ত্রণ করা হচ্ছে। তবে বুধবার দুপুরে গোলাঘাটা থেকে লেক টাউন পার করতে কম বেশি আধঘণ্টা সময় লেগেছে।

বাংলার আরও খবরের জন্য এখানে ক্লিক করুন

ভিড় ছিল সল্টলেকেও। সল্টলেকের প্রবেশপথ থেকে পিএনবি মোড়, বাইপাস থেকে সিএ আইল্যন্ড মোড়-সহ কিছু জায়গায় গাড়ির চাপ ক্রমশ বেড়েছে। গাড়ির গতিও শ্লথ হয়েছে। পুলিশ জানায়, বুধবার থেকেই পরিকল্পনা অনুসারে ভিআইপি রোড এবং যশোর রোডের সংযোগকারী রাস্তা থেকে শুরু করে বিধাননগর কমিশনারেটের প্রতিটি থানা এলাকায় যান চলাচল নিয়ন্ত্রণ করার কাজ শুরু হয়েছে।

পঞ্চমী অর্থাৎ বৃহস্পতিবার থেকে প্রতি দিন দুপুর তিনটে থেকে পর দিন ভোর ৬টা পর্যন্ত যান চলাচল নিয়ন্ত্রণ করা হবে। লেক টাউন মোড় থেকে যশোর রোড মোড়ের মধ্যে একমুখী ভাবে গাড়ি চলাচল করবে। ভিআইপি রোডে তিনটি ফুটব্রিজ শুধু স্থানীয় আবাসিকেরা ব্যবহার করতে পারবেন। লেক টাউন এলাকায় কয়েকটি বাসশেল্টারও দুপুর থেকে পর দিন ভোর পর্যন্ত বন্ধ রাখা হবে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "দুর্গাপুজোর চতুর্থীতে কলকাতা ভিড়ে টইটুম্বুর, সকাল থেকেই ঠাকুর দেখার লাইন"

Leave a comment

Your email address will not be published.


*