নিরাপত্তার দাবিতে রাস্তায় নামল দিল্লি পুলিশ, দাবি মানার আশ্বাসে উঠল ধর্না

নিরাপত্তার দাবিতে রাস্তায় নামল দিল্লি পুলিশনিরাপত্তার দাবিতে রাস্তায় নামল দিল্লি পুলিশ

জাস্ট দুনিয়া ডেস্ক: নিরাপত্তার দাবিতে রাস্তায় নামল দিল্লি পুলিশ, মঙ্গলবার সকাল থেকেই তারা প্রতিবাদে ফেটে পড়ে। সন্ধ্যায় দাবি মানার আশ্বাস পেয়ে তুলে নিল ধর্না।

পর পর দু’দিন আইনজীবীদের কাছে মার খেয়েছেন দিল্লির একাধিক পুলিশকর্মী। তাই মানুষকে নিরাপত্তা দেওয়া ?আদের কাজ, সেই পুলিশই এ বার নিজেদের নিরাপত্তার দাবিতে রাস্তায় নামে। প্রতিবাদে ফেটে পড়া পুলিশকর্মীরা দিল্লি পুলিশের সদর দফতরের সামনে সকাল থেকে নীরব বিক্ষোভ দেখাচ্ছিলেন। পরে সেই শ’খানেক পুলিশকর্মীর সঙ্গে যোগ দেন তাঁদের প্রচুর সহকর্মী। সন্ধ্যায় তাঁরা ইন্ডিয়া গেটে মোমবাতি মিছিলও করেন। পুলিশ কর্মীদের সঙ্গে ছিলেন তাঁদের পরিবারের সদস্যরাও। পুলিশকর্মীদের দাবি মেনে নেওয়া হবে, এই আশ্বাস পাওয়ার পর তাঁরা ধর্না প্রত্যাহার করেন।

বিনোদনের আরও খবর পড়তে ক্লিক করুন এই লিঙ্কে

ঘটনার সূত্রপাত গত শনিবার। ওই দিন দিল্লির তিসহাজারি আদালত চত্বরে গাড়ি পার্কিং নিয়ে পুলিশের সঙ্গে ঝামেলা বাধে আইনজীবীদের। পরে তা মারধরের ঘটনায় পরিণত হয়। এমনকি গুলি চলারও অভিযোগ ওঠে। সোমবারও সাকেত আদালতের সামনে এক কনস্টেবলকে মারধর করা হয় বলে অভিযোগ। এ ক্ষেত্রেও অভিযুক্ত আইনজীবীরা।

এক তরফা কেন পুলিশেরই শাস্তি হচ্ছে, আইনজীবীরা কেন ছাড় পেয়ে যাচ্ছেন, এই প্রশ্ন তুলে প্রতিবাদে এ দিন সকাল ১০টা থেকে নিজেদের সদর দফতরের সামনে বিক্ষোভ দেখান দিল্লি পুলিশের কর্মীদের একাংশ।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "নিরাপত্তার দাবিতে রাস্তায় নামল দিল্লি পুলিশ, দাবি মানার আশ্বাসে উঠল ধর্না"

Leave a comment

Your email address will not be published.


*