শাহরুখ খানের জন্মদিন, ৫৫ বছরে পা দিলেন বলিউড বাদশা, মমতা লিখলেন…

শাহরুখ খানের জন্মদিনশাহরুখ খানের জন্মদিন

জাস্ট দুনিয়া ডেস্ক: শাহরুখ খানের জন্মদিন শনিবার। এ দিন ৫৫ বছরে পা দিলেন বলিউড বাদশা। অভিনেতাকে শুভেচ্ছা জানিয়ে টুইট করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে তিনি শাহরুখকে ‘মাই চার্মিং ব্রাদার’ বলে উল্লেখ করেছেন।

এমনিতেই শাহরুখের জন্মদিন উপলক্ষে তাঁর ফ্যানেরা আগের রাত থেকেই ভিড় জমান বাদশার বাংলোর সামনে। মুম্বইয়ের বান্দ্রা (পশ্চিম)-য় শাহরুখের প্রাসাদোপম বাংলো ‘মন্নত’-এর সামনে জন্মদিনের মধ্যরাতেই ভক্তদের দেখা দেন বাদশা নিজে। এ দিন মধ্যরাতেও তার ব্যতিক্রম হয়নি।

বিনোদনের আরও খবর পড়তে ক্লিক করুন এই লিঙ্কে

সকাল থেকেই টুইটারে একেবারে উপরের সারিতে ছিল #HappyBirthdayShahRukhKhan। সোশ্যাল মিডিয়া ছেয়ে গিয়েছে শাহরুখকে নিয়ে নানা শুভেচ্ছাবার্তায়। অনেকে বলিউড বাদশার সঙ্গে তাঁদের স্মৃতিও শেয়ার করেন।

শাহরুখের সঙ্গে বাংলার আলাদা একটা সনম্পর্ক আছে বলে মনে করেন মমতা। তিনি শাহরুখকে রাজ্য ট্যুরিজমের ব্র্যান্ড অ্যাম্বাসাডরও করেছেন। এ দিন জন্মদিনের বিশেষ শুভেচ্ছা বার্তায় মমতা লিখেছেন, “জন্মদিনের উষ্ণ অভিনন্দন, শাহরুখ। তোমার সুস্বাস্থ্য এবং জীবনে সাফল্য কামনা করি, আমার চার্মিং ব্রাদার। তোমাকে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসাডার হিসেবে পেয়ে আমরা গর্বিত। তোমার ছবি যেন আমাদের মন ভবিষ্যতেও জয় করে।” ইংরেজির পাশাপাশি তিনি বাংলাতেও টুইট করেন। সেখানে যদিও ‘চার্মিং ব্রাদার’ শব্দটি নেই। শুভেচ্ছা বার্তার সঙ্গে মমতা লিখেছেন, ‘‘কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে দেখা হবে।’’

আগামী ৮ নভেম্বর কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে। তাঁর উদ্বোধনী অনুষ্ঠানে ইতিমধ্যেই শাহরুখকে আমন্ত্রণ জানিয়েছে রাজ্য। এমনিতে শাহরুখ এবং মমতার ব্যক্তিগত সম্পর্ক বেশ ভাল। ‘দিদি’র আমন্ত্রণে কলকাতা চলচ্চিত্র উৎসবে বেশ কয়েক বছর ধরেই আসেন তিনি। অমিতাভ, জয়া বচ্চনের পাশপাশি শাহরুখেরও উপস্থিত থাকার কথা উদ্বোধনী অনুষ্ঠানে।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)

Be the first to comment on "শাহরুখ খানের জন্মদিন, ৫৫ বছরে পা দিলেন বলিউড বাদশা, মমতা লিখলেন…"

Leave a comment

Your email address will not be published.


*