কফি উইথ করন অনুষ্ঠানে মন্তব্যের জন্য শো কজ করা হল হার্দিক, লোকেশকে

বিসিসিআই

জাস্ট দুনিয়া ডেস্ক: কফি উইথ করন অনুষ্ঠানে অশালীন মন্তব্য করে বিপাকে দুই ক্রিকেটার। নিজের মন্তব্যের জন্য ক্ষমা তো আগেই চেয়েছিলেন হার্দিক পাণ্ড্যে এবার বিসিসিআই-এর শো-কজেরও জবাব দিয়ে দিলেন তিনি। জানিয়ে দিলেন, তাঁর কাজের জন্য তিনি দুঃখিত। লোকেশ রাহুল জবাব দিয়েছেন কিনা সে সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

সতীর্থ লোকেশ রাহুলের সঙ্গে বলিউড পরিচালক করন জোহরের অনুষ্ঠানে পৌঁছেছিলেন হার্দিক। সেখানেই নিজেদের কথা বলতে গিয়ে কিছু মন্তব্য করে ফেলেন তাঁরা। বিশেষ করে হার্দিক পাণ্ড্যে। সেখানে তিনি বলেন, একবার বাবা-মায়ের সঙ্গে পার্টি করতে গিয়েছিলেন তিনি। এবং সেখানে তাঁর বাবা-মায়ের কাছে তাঁর কোনও মহিলার সঙ্গে সম্পর্কের কথা তিনি জানান। এবং সেই মেয়েকে দেখিয়ে তিনি বলেন, এই মেয়েটিই সেই মেয়ে।

এর সঙ্গে তিনি আরও জোড়েন, যা নিয়েই সমালোচনার মুখে পড়তে হয় তাঁকে। তিনি নাকি তাঁর বাবা-মাকে জানান, কী ভাবে তিনি প্রথম কারও সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। এই সব মন্তব্য থেকেই পরিষ্কার তিনি তাঁর নিয়ন্ত্রণে ছিলেন না। এবং সেটা তিনি মেনেও নেন।

সেখানে তিন‌ি আরও বলেছেন, কত মেয়ের সঙ্গে তাঁর সম্পর্ক হয়েছে এবং সেই সব নিয়ে তিনি তাঁর বাবা-মায়ের সঙ্গে কতটা স্বচ্ছন্দ। সেখানে তিনি এও বলেছেন, যে তিনি মেয়েদের চলা দেখতে ভালবাসেন। যা নিয়ে এই মুহূর্তে তোলপাড় সোশ্যাল মিডিয়া থেকে ভারতীয় ক্রিকেট।

অস্ট্রেলিয়ার মাটিতে ঐতিহাসিক টেস্ট সিরিজ জয় ভারতের

যার ফলে ভারতীয় ক্রিকেট বোর্ডের রক্তচক্ষুর সামনে হার্দিক পাণ্ড্যে ও লোকেশ রাহুল। বুধবার কমিটি অব অ্যাডমিনিস্ট্রেটর্সের পক্ষ থেকে শো কজ করা হল হার্দিক পাণ্ড্যে ও লোকেশ রাহুলকে। ২৪ ঘণ্টার মধ্যে জবাব চাওয়া হয়েছে বোর্ডের পক্ষ থেকে। সদ্য করন জোহরের টিভি শো ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে গিয়েছিলেন এই দুই ক্রিকেটার। সেখানে মেয়েদের সম্পর্কে অপমানজনক মন্তব্য করে সোশ্যাল মিডিয়ার আক্রমণের সামনে পড়েছিলেন হার্দিক। যার জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় ক্ষমাও চেয়ে নেন। তার পরই তাঁদের জন্য শো কজ নোটিস পাঠায় বোর্ড। হার্দিক অবশ্য ক্ষমা চেয়ে বলেছেন, তিনি শোয়ের চরিত্রের সঙ্গে বয়ে গিয়েছিলেন। তিনি কাউকে আঘাত করে থাকলে তিনি ক্ষমাপ্রার্থী।

সিওএ চিফ বিনোদ রাই পিটিআইকে বলেন, ‘‘আমরা হার্দিক পাণ্ড্যে ও লোকেশ রাহুলকে তাদের মন্তব্যের জন্য শো কজ নোটিস পাঠিয়েছি এবং ২৪ ঘণ্টার মধ্যে তাদের জবাব দিতে বলা হয়েছে।’’

শো কজের জবাবে হার্দিক লেখেন, ‘‘আমি এটা নিশ্চিত করে বলতে পারি কাউকে অপমান করার কোনও খারাপ অভিসন্ধি ছিল না। আমি শোয়ের ফ্লোয়ের সঙ্গে ভেসে গিয়েছিলাম। এবং বুঝতে পারিনি কী বলছি।’’

(খেলার আরও খবর পড়তে ক্লিক করুন এখানে)