অমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্ত হয়ে ভর্তি দিল্লির এইমস-এ

অমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্তঅমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্ত

জাস্ট দুনিয়া ডেস্ক: অমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্ত হয়ে ভর্তি নয়াদিল্লির ‘অল ইন্ডিয়া ইনস্টিটিউটস অব মেডিক্যাল সায়েন্সেস’ (এইমস)-এ। বুধবার রাতে টুইট করে খোদ বিজেপি সভাপতি অমিত শাহ নিজেই নিজের অসুস্থতার খবর জানিয়েছেন।

রাত পৌনে ১০টা নাগাদ টুইট করে অমিত লিখেছেন, ‘আমার সোয়াইন ফ্লু হয়েছে। তার চিকিৎসাও চলছে। ঈশ্বরের কৃপা, আপনাদের সকলের ভালবাসা এবং শুভ কামনায় শীঘ্রই সুস্থ হয়ে উঠব।’ তাঁর এই টুইটের পর বিজেপির তরফে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংহ টুইট করে তাঁর আরোগ্য কামনা করেন। পাশাপাশি টুইট করা হয় কংগ্রেসের তরফেও। সেই টুইটেও বিজেপির সর্বভারতীয় সভাপতির সুস্থতা কামনা করা হয়েছে।

তবে অমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্ত হওয়ার খবরে কপালে ভাঁজ পড়েছে এ বঙ্গের বিজেপি নেতাদের। কারণ, আগামী কয়েক দিনের মধ্যেই অমিতের এ রাজ্যে পাঁচটি সভা করার কথা রয়েছে। রাজ্য বিজেপি বুধবারই ঘোষণা করেছিল, আগামী ২০ জানুয়ারি থেকে পর পর কয়েক দিন মালদহ, সিউড়ি, ঝাড়গ্রাম-সহ মোট পাঁচটি জায়গায় অমিত শাহ জনসভা করবেন। কিন্তু, তখনও অমিতের শারীরিক অবস্থার কথা জানতেন না বঙ্গের নেতারা। রাতে অমিতের এইমস-এ ভর্তির খবর জেনে রাজ্য বিজেপির নেতারা আপাতত সন্দিহান ওই সভাগুলির ভবিষ্যৎ নিয়ে।

১৯ জানুয়ারি কলকাতার ব্রিগেডে জনসভা করছে রাজ্যের শাসক দল তৃণমূল। তার আগেই রাজ্যে ‘গণতন্ত্র বাঁচাও আন্দোলন’-এর নামে এক রথযাত্রার আয়োজন করে বিজেপি। কিন্তু রাজ্য সরকার আইনশৃঙ্খলার কারণ দেখিয়ে সেই যাত্রার অনুমতি দেয়নি। এর পর বিষয়টি নিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয় বিজেপি। মামলা শেষ অবধি গড়ায় সুপ্রিম কোর্টে। কিন্তু, সেখানেও রাজ্যের মতের পক্ষে সায় দেয় শীর্ষ আদালত। তার পর কার্যত রথযাত্রার কর্মসূচি বাতিল করতে বাধ্য হয় বিজেপি।

বুধবারই রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ ঘোষণা করেছিলেন, রাজ্যের পাঁচ জায়গায় গণতন্ত্র বাঁচাও সভা হবে। ২০ জানুয়ারি সেই সভার সূচনা করবেন অমিত শাহ। পর পর পাঁচটি সভাতেই অমিতের থাকার কথা জানিয়েছিলেন দিলীপ। রথযাত্রাতেও তাঁর থাকার কথা ছিল বলেই রাজ্য বিজেপি ওই সিদ্ধান্ত নিয়েছিল। সভার কর্মসূচিও এ দিন দিলীপ ঘোষণা করেছিলেন। কিন্তু, অমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্ত হওয়ায় সেই সভাগুলি আদৌ হবে কি না তা নিয়ে রাজ্য বিজেপি  বুধবার গভীর রাত পর্যন্ত কোনও মন্তব্য করেনি।

(দেশের সব খবর পড়তে এখানে ক্লিক করুন)

বিসিসিআই কি ঠিক করছে হার্দিক-লোকেশের সঙ্গে?

Be the first to comment on "অমিত শাহ সোয়াইন ফ্লু আক্রান্ত হয়ে ভর্তি দিল্লির এইমস-এ"

Leave a comment

Your email address will not be published.


*