অ্যামাজন প্রাইম ডে সেল নিয়ে আসছে মোবাইলের উপর বিপুল ছাড়

অ্যামাজন প্রাইম ডে সেল

জাস্ট দুনিয়া ডেস্ক: অ্যামাজন প্রাইম ডে সেল এক গুচ্ছ অফার নিয়ে আসছে ভারতের বাজারে। ১৫ ও ১৬ জুলাই বেশি মূল্যের জিনিসের উপর থাকছে প্রচুর অফার। অ্যামাজন জানিয়েছে তার মধ্যে রয়েছে স্মার্টফোন এবং ফোনের বিভিন্ন জিনিস। অ্যামাজন প্রাইম ডে সেল২০১৯-এর একটি তালিকা তৈরি করেছে। যা তাদের ওয়েব পেজেও দেখা যাচ্ছে। যেখানে গেলেই হাতের মুঠোয় পাওয়া যাবে সেলের বিস্তারিত তালিকা। তার মধ্যে থেকেই আগাম বেছে নিতে পারবেন আপনার পছন্দের জিনিসটি।

নতুন লঞ্চ

আমাজন প্রাইম ডে বিক্রির সময়, ওয়ান প্লাস ৭ পাওয়া যাবে ৩২,৯৯৯ টাকায়। তাতে থাকছে ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ। এছাড়া, এলজি ডব্লু ৩০ এর অরোরা গ্রিন সংস্করণ এবং অপো এফ ১১ প্রো ওয়াটার পাওয়া যাবে ১৯,৭২৫ টাকায়। স্যামসাং গ্যালাক্সি এম ৪০ পাওয়া যাবে ১৯,৯৯০ টাকায়। অবশেষে, ৫,০০০ এমএএইচ ব্যাটারি লিমিটেড সংস্করণের আসতে চলেছে এই সেলেই।

সর্বনিম্ন মূল্য

আমাজন প্রাইম ডে-তে কিছু ফোনের দাম হ্রাস পাবে বলে জানা গিয়েছে। স্যামসাং গ্যালাক্সি এম ৩০ ১৪,৯৯০-র পরিবর্তে পাওয়া যাবে ১৩,৯৯০-এ। অনার ৮সি ৮,৯৯৯ এর বদলে পাওয়া যাবে ৭,৯৯৯-এ। জিয়াওমি এম ২ যা শুরু হয়েছিল ১৬,৯৯৯-এ তা পাওয়া যাবে ৯,৯৯৯-এ।
তাছাড়া, প্রিমিয়াম স্মার্টফোনও পাওয়া যাবে সর্ব নিম্ন মূল্যে। ওয়ান প্লাস ৬টি ৩৭,৯৯৯ থেকে পাওয়া যাবে ২৭,৯৯৯- নকিয়া ৮.১ ২৬,৯৯৯-এর জায়গায় পাওয়া যাবে ২৭,৯৯৯-এ।
এলজি ভি ৪০, যা ভারতে এসেছিল ৬০,০০০ টাকা নিয়ে এ বার সেটা পাওয়া যাবে ৩৯,৯৯০-তে। এ ছাড়া ফ্ল্যাগশিপ অনার ভিউ ২০ ৩৭,৯৯৯-এর বদলে পাওয়া যাবে ২৭,৯৯০ টাকায়।

কোন ফোন কত দামে পাওয়া যাবে এক ঝলকে দেখে নিন:

স্যামসাং গ্যালাক্সি এম ২০: মূল্য ৯,৯৯০ (এমআরপি ১১,২৯০)
রিয়েলমি ইউ১: মূল্য ৮,৯৯০ (এমআরপি ১২,৯৯৯)
নোকিয়া ৬.১ প্লাস: মূল্য ১১,৯৯৯ (এমআরপি ২১,৯৯৯)
স্যামসাং গ্যালাক্সি এম ১০: মূল্য ৭,৯৯০ (এমআরপি ৮,১৯০)
জিয়াওমি রেডমি ৬ প্রো: মূল্য ৮,৯৯৯ (এমআরপি ১১,৪৯৯)
নোকিয়া ৫.১: মূল্য ৬,৯৯৯ (এমআরপি ১৫,৯৯৯)
জোলো এক্স জেড: মূল্য ৯,৯৯৯ (বর্তমানে অনুপলব্ধ)
স্যামসাং গ্যালাক্সি এ৮ স্টার: মূল্য ১৭,৭৯০ (এমআরপি ৩৮,০০০)
জিয়াওমি লালমি ৬: মূল্য ৬,৯৯৯ (এমআরপি ৭,৯৯৯)
ভিভো ভি১৫ প্রো: মূল্য ২৬,৯৯০ (এমআরপি ৩২,৯৯০) + অতিরিক্ত বিনিময় ডিসকাউন্ট মূল্য ৩০০০ টাকা।

এক্সচেঞ্জ করলে মূল্য আরও অনেকটাই কমে যাবে বলে অ্যামাজন ডে সেলে জানানো হচ্ছে। দেড় হাজার থেকে সেই ছাড়ের পরিমান ৫০০০ হাজার পর্যন্ত হতে পারে। কোনও কোনও তার পরিমান মূল্যের ৬০ শতাংশও হতে পারে।

(ব্যবসা সংক্রান্ত আরও খবর পেতে ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "অ্যামাজন প্রাইম ডে সেল নিয়ে আসছে মোবাইলের উপর বিপুল ছাড়"

Leave a comment

Your email address will not be published.


*