অভিনেত্রী স্বস্তিকা দত্ত হেনস্থা হলেন অ্যাপ ক্যাবের চালকের হাতে

অভিনেত্রী স্বস্তিকা দত্ত

জাস্ট দুনিয়া ব্যুরো: অভিনেত্রী স্বস্তিকা দত্ত এ বার হেনস্থার শিকার। প্রাক্তন মিস ইন্ডিয়ার পর এ বার টলিউড অভিনেত্রীকে হেনস্থা করল অ্যাপ ক্যাবের চালক। যদিও সময়টা সকাল। সকালের কলকাতা। যেখানে অ্যাপ ক্যাবের চালকের হুমকীর মুখে পড়তে হল সিরিয়ালের এই অভিনেত্রীকে। বুধবার সকাল ৮.১৫ মিনিট নাগাদ অ্যাপ ক্যাব বুক করেছিলেন তিনি। লক্ষ্য ছিল তাঁর শুটিংয়ের স্পটে পৌঁছনো। কিন্তু তাঁর পিকনিক গার্ডেনের বাড়ি থেকে ক্যাব চলতে শুরু করার সঙ্গে সঙ্গেই অ্যাপ ক্যাবের চালকের ব্যবহার বদলে যায়।

স্বস্তিকা জানাচ্ছেন, তার পরই সেই চালক বলতে শুরু করেন আপনি এই ক্যাব বুকিং বাতিল করে দিন। এবং কেন বুক করেছেন বলেও হুমকী দিতে শুরু করে সে। স্বস্তিকা তখন ক্যাব চালকে বলেন, তাঁকে নামিয়ে দিতে। কিন্তু সেই ক্যাব চালক গাড়ি না থামিয়ে বলেন, এই চলতি গাড়ি থেকেই তাঁকে নেমে যেতে হবে।

ততক্ষণে কথাকাটাকাটির মধ্যে নিজের লোকেশন বাবার মোবাইলে পাঠিয়ে মাকে ফোন করেন স্বস্তিকা এবং দ্রুত সেই লোকেশনে বাবাকে পাঠাতে বলেন। ততক্ষণে গাড়ির চালক গাড়ি অন্য রাস্তায় নিয়ে যাওয়ার চেষ্টাও করে। ঘটনাটি ঘটে ইএম বাইপাসে ভিআইপি বাজারের কাছে। ততক্ষণে সেই লোকেশন খুঁজে স্বস্তিকার বাবা পৌঁছে গিয়েছেন সেখানে।

অভিযোগ, সেই চালক স্বস্তিকা এবং তাঁর বাবার উপরও শারীরিকভাবে চড়াও হয়। তার পর পালিয়ে যায়। ততক্ষণে সেই চালকের ছবি মোবাইলে তুলে নিয়েছিলেন স্বস্তিকা। পুলিশ বা সংবাদ মাধ্যম কারও কাছে না গিয়ে শুধু সেই চালকের ছবি এবং সঙ্গে অ্যাপ ক্যাব বুকিংয়ের স্ক্রিন শট দিয়ে ফেসবুকে পুরো ঘটনা জানিয়ে পোস্ট করেন।

তার পরই তার কাছে স্থানীয় থানা থেকে ফোন আসে। এবং অভিযোগ নেওয়া হয়। তিন ঘণ্টার মধ্যে সেই চালককে গ্রেফতারও করা হয়। আরও ভয়ঙ্কর প্রশ্ন তুলে দিলেন স্বস্তিকা। তিনি যখন সেই অ্যাপ ক্যাবের অফিসে ফোন করেন অভিযোগ জানানোর জন্য তখন এক মহিলা কণ্ঠ ফোনের উল্টোপাস থেকে পাল্টা প্রশ্ন ছুঁড়ে দেন, ‘‘আপনাকে কী শ্লীলতাহানি করেছে।’’

এখানে একটা প্রশ্ন উঠে আসছে, শ্লীলতাহানিটাই বড়? এই যে একটা ভয়ঙ্কর আতঙ্কের মধ্যে কাটাল একটা মানুষ। সে যে একটা ভয়ঙ্কর মানসিক ট্রমার মধ্যে দিয়ে গেল তার কোনও ভূমিকা নেই? আর হয়তো কখনও অ্যাপ ক্যাবে উঠতেই পারবেন না স্বস্তিকা। দেখলেই আতঙ্ক হবে।

আর কলকাতা শহরের নিরাপত্তা? তার কী হবে? কে দেবে এই নিরাপত্তা? যা প্রতিদিন একটু একটু করে অবক্ষয়ের দিকে যাচ্ছে।

(বিনোদনের জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

Be the first to comment on "অভিনেত্রী স্বস্তিকা দত্ত হেনস্থা হলেন অ্যাপ ক্যাবের চালকের হাতে"

Leave a comment

Your email address will not be published.


*